বেজায় শান্ত ভাইজানের হঠাৎ রাগের কারনটা জানেন কি ?

Why Salman Khan Gets Angry

সলমান খান। সেরা তিন খানের অন্যতম। প্রচুর ফ্যান ফলোয়ার্স প্রচুর হিট সিনেমা তা সত্ত্বেও বিতর্কিত। ইন্ড্রাস্ট্রিতে দরিয়া দিল বলে পরিচিত হলেও হরিন শিকার থেকে রাস্তায় চাপ দেওয়া নিয়ে জেল ঘুরে এসেছেন। কিন্তু ইন্ড্রাস্ট্রির অন্যদের সাথে সম্পর্ক কেমন।

প্রথমে আসা যাক ঐশ্বর্য রাইকে দিয়ে। হাম দিল দে চুকে সনমের সময় দুজনে প্রেমে হাবুডুবু খাচ্ছেন। বিয়ে প্রায় হব হব ওমনি শোনা গেল তার ব্রেক আপ হয়ে গেছে। ঐশ্বর্য সলমানের বিরুদ্ধে অভিযোগও আনেন। সম্পর্ক প্রায় সাপে নেউলে হয় যখন কিউ হো গ্যায়া না বলে একটি সিনেমার সেটে বিবেক ওবেরয়ের সাথে ঝামেলা হয়। ঐশ্বর্যকে বোঝাতে ভাইজান ওখানে গিয়েছিলেন। কিন্তু সেই সময় ঐশ্বর্য ও বিবেকের প্রেম অনেক ভালো জায়গায়৷ ফলে ভাইজান রেগে গিয়ে বিবেককেই আক্রমন করে বসলেন! ফ্যানেদের আক্ষেপ, ঐশ্বর্য চলে যাওয়ার জন্যই ভাইজানের আর বিয়ে করা হল না।

এটা তো সবে শুরু। হ্যালো ব্রাদার, তেরে নাম সিনেমার মাধ্যমে ইন্ড্রাস্ট্রিতে হিমেশকে জায়গা দিলেন সলমান। ক্রমাগত হিমেশ সুরকার ও গায়ক হিসাবে চুড়ান্ত শিখরে পৌঁছে যায়। সলমান ভেবেছিলেন হিমেশ তার কথা অনুযায়ী চলবে। তা কখনো কি হয়? কিছুদিনের মধ্যেই হিমেশের সাথে সম্পর্ক খারাপের দিকে চলে যায়। একটি রিয়েলিটি শোতে হিমেশের পিছনে লাগতে ছাড়েননি ভাইজান। বর্তমানে ভাইজানের সাথে পাঙ্গা নিয়ে হিমেশের নৌকা ডুবেছে।

নৌকা আরেকজনের ডোবানোর চেষ্টা করেছেন তিনি। সে হল এই মুহুর্তে বাঙালির নয়নের মনি অরিজিৎ সিং। সলমান তার নতুন সিনেমা গুলো থেকে বাদ দিয়েছেন তাকে। কিন্তু অরিজিৎ এখন এমন জায়গায় উঠে গেছে যে ভাইজান না চাইলেও তার কিচ্ছুটি যায় আসেনা।

কদিন আগে ভারত সিনেমায় সলমান প্রিয়াঙ্কাকে অভিনয়ের জন্য প্রস্তাব দেন। প্রিয়াঙ্কা ডেট দিতে পারেনি বলে তাকে নিয়েও খোঁচা দেন ভাইজান। কদিন আগে একটি সাংবাদিক সম্মেলনে বলেন প্রিয়াঙ্কা না চলে গেলে সিনেমা আরো ভালো হত! এখন দেখার কবে ভাইজানের মাথা ঠান্ডা হয়।