বং-গো হৃদয়ে থাক বং কানেকশন !

কানেকশন

বাঙালি মানেই কোলকাতা, বাঙালি মানেই পেটপুজো, বাঙালি মানে সবার থেকে একটু আলাদা; ভীষণ রকম কালচারাল, দুর্গাপুজো, ওল্ড মঙ্ক আর ফুচকার প্রতি ভয়ানক ইমোশোনাল…তবে এই ধারণাটা বোধহয় বাঙালির এই প্রজন্মকে ডিফাইন করার জন্য যথেষ্ট নয়! জেনারেশন এক্স হোক কী ওয়াই, কোলকাতা থেকে ভীষণ রকম দূরে থেকে, মাছভাতের গন্ডী পরিয়ে পিৎজা, বার্গারে পেট ভরিয়েও যে মনে প্রাণে বাঙালি হওয়া যায়, এই ধারণাটাতেই অনেক বেশী স্বস্তি বোধ করে! এমনই দুজন বাঙালির গল্প নিয়ে সোনি লাইভে শুরু হচ্ছে নতুন ওয়েব সিরিজ দ্য বিগ বং কানেকশন!

দ্য বিগ বং কানেকশনএই বং ব্যাপারটা ঠিক কী, এটা নিয়ে নানা মুনির নানা মত! কোলকাতা ছেড়ে থাকা একলা বাঙালিরা ভীষণ নাক উঁচু করে বলে, বং একটা স্পেশাল কেমিক্যাল সলিউশান, যা কেবল আর কেবল বাঙালির শরীরেই পাওয়া যায়! পৃথিবীর যে কোনো কোনে থেকেও তাই তো নিজেদের সেন্টিমেন্ট থেকে বেরোতে পারে না এই জেনারেশন এক্স বং! সপ্তর্ষি মজুমদার পরিচালিত দ্য বিগ বং কানেকশন – রোহিত আর স্নেহার গল্প, টিজার আউট হয়েছে সদ্য! গল্পটি সযত্নে সাজিয়েছেন সপ্তর্ষি ও চন্দ্রোদয় ।  দুজন বিপরীত মেরুর মানুষের কাছে আসা, আর তারপর সজোরে এক ধাক্কাতে মন দিয়ে ফেলার গল্প হতে পারে বিগ বং কানেকশন। এই দুই বং যে নিজেদের জীবনের অধ্যায় গুলো নিজেরাই বেছে নেয়, আর মন খুলে বাঁচতে চায় নিজের শর্তে, সেটাও বেশ বোঝা গেছে টিজার ফলো করে।

দ্য বিগ বং কানেকশনকীন্তু ভিতরের গল্পটা কী? সেটার বিন্দু বিসর্গ খোঁজ নেই এই টিজারে! হাইলি গসিপ প্রিয় বাঙালির রোজকার জীবনের গল্প নিয়ে যে একটা অভিনব কিছু দেখানোর চেষ্টা তা টিজারে প্রমাণিত! আর আরো বেশ দারুণ একটা খবর হলো টলি সুন্দরী ঋদ্ধিমা বেশ অনেকদিন পর ফ্যানেদের কাছে ফিরছেন এই সিরিজের লিড স্নেহার চরিত্রে! বাঙালির জীবনের গল্প যখন, বাঙালি দর্শককে আর কে আটকায়! আর তার সাথে যখন উপরি পাওনা ঋদ্ধিমা রয়েছেই, তখন টেস্ট করে দেখাই যায় বিগ বং কানেকনের এই বিগ ডিস! বাঙালির এক্স ফ্যাক্টর কী নতুন চমক আনবে এই সিরিজে?! অপেক্ষার লিস্টে যোগ হোক দ্য বিগ বং কানেকশন