“ভিলেন” হলেও প্রসেনজিৎ’র এই লুকের প্রেমে পড়বেন আপনি!

ট্রেলার জুড়ে রাজত্ব করলেন একা প্রসেনজিৎ তাই যশের কাছে এটা ভীষণ শক্ত পরীক্ষা হতে চলেছে এইরকম ভারী একটা স্ক্রিন প্রেজেন্সের সামনে গোটা সিনেমাতে নিজের সেরাটা তুলে ধরার জন্য!

২০১৭’র শুরুতেই প্রসেনজিৎ নামক অ্যাটম বোমটা বেশ জোরালো ভাবে আছড়ে পড়ল বাংলার মাটিতে! এতোদিন ভক্তরা তাঁকে হিরোর জায়গায় দেখে অভস্ত্য যদিও “২২শে শ্রাবনে” করেছিলেন অ্যান্টিহিরোর রোল তবে এরকম পুরোদস্তুর ভিলেনরূপে আগমন এই প্রথম! ইতিমধ্যেই সোশ্যাল সাইটে শুরু হয়ে গেছে এই নতুন লুকের চর্চা! গল্পে উনি একজন বায়োটেকনোলজিতে পদ্মশ্রী পাওয়া গবেষক যে নিজের ক্ষমতা ও স্বার্থের জন্য খেলতে পারেন তীক্ষ্ণ অথচ নোংরা খেলা আর এঁকে আটকাতেই আবির্ভাব হয় অফিসার রনজয় বোস’র অর্থাৎ যশ দাসগুপ্তের!

এছাড়াও আছে নুসরাত যদিও ইনি আদপে কোন পক্ষের সেটা সিনেমা শেষেই বোঝা যাবে! তবে পুরো ট্রেলার জুড়ে রাজত্ব করলেন একা প্রসেনজিৎ তাই যশের কাছে এটা ভীষণ শক্ত পরীক্ষা হতে চলেছে এইরকম ভারী একটা স্ক্রিন প্রেজেন্সের সামনে গোটা সিনেমাতে নিজের সেরাটা তুলে ধরার জন্য! কারন আগের সিনেমা “গ্যাংস্টারে” জনমত নির্বিশেষ “অসাধারন” অভিনেতার তকমাটা পান নি! তবে তারিফ করতে হবে পরিচালক বিরসা দাসগুপ্তের কাজকে! এরকম স্মার্ট, ক্রিস্প ট্রেলার বাংলা সিনেমাকে অনেক এগিয়ে নিয়ে যাবে কমার্শিয়ালি! ১লা বৈশাখ কিন্তু বহু মানুষ দেখতে যাবেন “ওয়ান” কারন ভিলেন যখন হিরোকে ছাপিয়ে যায় গল্পের টুইস্ট তো জোরদার হবেই! আপনাদের জন্য থাকলো “ওয়ান”র এক্সক্লুসিভ ট্রেলার আর জানান আপনারাও কি প্রেমে পড়লেন প্রসেনজিৎ’র এই নিউ লুকের?