পরম-পাওলি জুটি উড়ে যাচ্ছে ওপার বাংলায়!

'কালবেলা', 'জুলফিকার' এর পর টলিপাড়ার পরম-পাওলি জুটি এবার ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি 'হলুদবনি'-তে অভিনয় করতে চলেছেন।

‘কালবেলা’, ‘জুলফিকার’ এর পর টলিপাড়ার পরম-পাওলি জুটি এবার ইন্দো-বাংলাদেশ যৌথ প্রযোজনার ছবি ‘হলুদবনি’-তে অভিনয় করতে চলেছেন। হালফিলের বাংলাদেশের বহু সিনেমাতেই টালিগঞ্জের অভিনেতা-অভিনেত্রীদের অবাধ বিচরন লক্ষ করা যাচ্ছে।

সূত্রের খবর অনুযায়ী ত্রিকোন প্রেমের কাহিনী ঘিরেই বাংলাদেশের ইমপ্রেস টেলিফিল্ম প্রাইভেট লিমিটেড ও ভারতের টেলিসিনে অ্যান্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড-এর যৌথ প্রযোজনার ‘হলুদবনি’ সিনেমার গল্পটা এগিয়েছে। পরিচালক মুকুল রায় চৌধুরী পরিচালিত এই সিনেমায় পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম ছাড়াও অভিনয় করছেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা। সিনেমার মিউজিক ডিরেকশন করবেন সৈকত মিত্র। সিনেমার শুটিংয়ের কাজ ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে।

মুক্তিযুদ্ধ ও তার পরবর্তী বাংলাদেশের গল্প নিয়ে বাংলাদেশি সিনেমা ‘ভুবন মাঝি’ সম্প্রতি মুক্তি পেয়েছে। এই সিনেমায় অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়। ছবি দেখে সেখানকার হল ফেরত দর্শকরা দারুন উচ্ছসিত, বললেন সিনেমাটা তাদের খুবই ভাল লেগেছে। কেউ কেউ আবার বললেন বহুদিন বাদে মনের মত একটা ছবি দেখলেন।

অন্যদিকে সোহানী হোসেনের “মা” গল্প অবলম্বনে পাওলি দাম অভিনীত আরেকটি সিনেমা ‘সত্তা’ খুব শীঘ্রই রিলিজ করবে। ছবিটির মুক্তির আশায় অধির আগ্রহে দিন গুনছেন সমস্ত সীনে প্রেমি মানুষরা। যাই হোক পরম-পাওলির কাজ দেশে ও দেশের বাইরে সব জায়গাতেই সমানভাবে প্রশংসিত হয়েছে। সুতরাং তাদের অভিনীত ‘হলুদবনি’ ও যে অগনিত সিনেপ্রেমীর মন ছুঁয়ে যাবে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।