জন্মদিনে দেব’র রিটার্ন গিফ্ট !

এই বড়ো দিনে সান্তাক্লজের দেখা না মিললেও সান্তা রুপী দেব’কে আলবাত খুজে পাবেন। আমার – আপনার কাছে দেব একজন অভিনেতা হলেও টলিপাড়ার কাছে ইনি একজন সান্তাক্লজই বটে। না চাইতেই মন্তরের মতো ঝুড়ি ঝুড়ি চমক হাজির করছেন অভিনেতা দেব। মাঝে মাঝে মনে হয় তিনি কোনো জাদু – মন্ত্র জানেন না তো?

জাদুমন্ত্র জানুক বা না জানুক কিন্তু দর্শকদের কাছে টানতে তিনি নিশ্চয় পারেন। বছরের প্রথম দিক থেকেই চমক দেওয়ার মুডে ছিলেন তিনি তাই শেষ সময়েও পাল্টালেন না একটুও। বরং বাংলা সবচেয়ে বড়ো ছবির বাহবা মাথায় নিয়েই তিনি এগিয়ে গেলেন নতুন বছরের দিকে।

তবে একটা কথা ভুলে গেলে চলবে না। আজ অর্থাৎ ২৫ শে ডিসেম্বর দেব ‘র ৩৫ তম জন্মদিন। এর মানে একদিনেই দু-দুটি বড়োদিন সেলিব্রেট করবেন দেব ভক্তরা। জন্মদিন মানেই কিছু উপহার নিশ্চয় দেব ‘র প্রাপ্য। কিন্তু ভুলে গেলে কি করে চলবে যে ইনি টলিপাড়ার সান্তাক্লজও। আর সান্তাক্লজ তো গিফ্ট নেন না। তাই গিফ্ট নেওয়ার বদলে নিজের জন্মদিনে রিটার্ন গিফ্ট দিতে চলেছেন দেব। কিন্তু কেউ কি জানেন সেই উপহারটি কি ?

দেব’র তরফ থেকে আপনিও পেতে পারেন রিটার্ন গিফ্ট  (ক্লিক করুন এখানে)

দেব’র তৃতীয় প্রযোজিত ছবি ‘কবীর’র ফার্স্ট লুক মুক্তি পেয়েছে আজ। বাংলার সিনেমা প্রেমীদের জন্য এর চেয়ে বড়ো রিটার্ন গিফ্ট নিশ্চয় কিছু হতেই পারে না।