আজ সন্ধ্যে ৬টায় ‘এক যে আছে অপ্সরা’!

জি বাংলা সিনেমা অরিজিনালসে রবিবার ঠিক সন্ধ্যে ৬টায় আসছে খুব মিষ্টি একটা টেলিছবি, 'এক যে আছে অপ্সরা'।

জি বাংলা সিনেমা অরিজিনালসে রবিবার ঠিক সন্ধ্যে ৬টায় আসছে খুব মিষ্টি একটা টেলিছবি, ‘এক যে আছে অপ্সরা’। এই ছবির গল্প অনুসারে অভি ও মহাদেব এই দুই বন্ধু তাদের জীবনটাকে আরো ভাল ভাবে গড়ে তুলবার জন্য যথেষ্ট সংগ্রাম চালিয়ে যাচ্ছে। একদিন এক ঘটনাচক্রে তারা একটা পাথরের স্ট্যাচুকে জীবনদান করে। সে বলে তার নাম ‘অর্পিতা’ স্বর্গের অপ্সরা, বয়স ১০০০ বছর! এই পতিত দেবদূত তাদেরকে তিন দিনের জন্য তিনটি ইচ্ছা পূরনের বর দেয়। আর তখন থেকেই এই দুই বন্ধুর জীবনটা পুরো পাল্টে যায়। জীবন সংগ্রামে চুড়ান্ত ব্যর্থ এই দুই তরুন এখন বাস্তবের নায়কে পরিনত হয়। ভালোবাসা, হাস্যরস ও কমেডির সঙ্গে ম্যাজিকাল যাত্রা শুরু হয়।

মর্তের ভালবাসা কি এই স্বর্গের সুন্দর দেবদূতকে তার অভিশপ্ত জীবন থেকে মুক্ত করতে পারবে? স্বর্গের অপ্সরা আর মর্ত্যের মানুষের লাভ স্টোরি পরিনতি-ই বা কি হবে শেষ পর্যন্ত? এই সব প্রশ্নের উত্তর পেতে আপনাকে অবশ্যই দেখতে হবে এই টেলি ছবিটি।

এই সুন্দর টেলি ছবির গল্প ও নির্দেশনায় আছেন পরিচালক সৌভিক কুন্ডু। রাজ চক্রবর্তী প্রডাকশন নিবেদিত এই টেলি ছবিতে অভিনয়ে আছেন এনা সাহা, প্রান্তিক ব্যানার্জী, আভ্রজিত চক্রবর্তী, জয়ীতা সেন, সুমিত সমদ্দার, মউ ভট্টাচার্য, প্রদীপ ধর সহ প্রমুখ অভিনয় শিল্পীরা। এই টেলি ছবিতে সংগীত পরিবেসন করছেন লয়, দ্বীপ।