একটা ভালোবাসার গল্প ‘তবু মনে রেখো’ !!

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিত ও সৃজিত রায় পরিচালিত এই ধারাবাহিক 'তবু মনে রেখো'-তে মুল ক্যারেক্টারগুলো প্লে করছেন 'দুর্গা', 'বেহুলা', 'বধূ কোন আলো লাগল চোখে'-র অভিনেত্রী পায়েল দে, 'কিরণমালা' খ্যাত ফারহান ইমরোজ ও 'এসো মা লক্ষ্মী' খ্যাত প্রতুষ্যা পাল।

আজ থেকে প্রতিদিন ঠিক সন্ধে ৭-টা থেকে জি বাংলাজি বাংলা এইচ ডি চ্যানেলে আসছে এক অন্যরকম ভালোবাসার গল্প, এক অন্য স্বাদের ভালোবাসার গল্প ‘তবু মনে রেখো’। এই চ্যানের সবচাইতে জনপ্রিয় সিরিয়াল ‘ভুতু’ কিছুদিন আগেই শেষ হয়ে গিয়েছে, এবং তার পরিবর্তে এসেছে ‘বিকেলে ভোরের ফুল’। এই সিরিয়ালটাও চলার কিছু দিনের মধ্যেই বাংলার ঘরে ঘরে মা-কাকীমা-বোনেদের মধ্যে বেস জমে উঠেছে। আর এরই মধ্যে আরেকটি জনপ্রিয় সিরিয়াল ‘দ্বীপ জ্বেলে যাই’ এর রিপ্লেসমেন্ট হিসেবে আজ থেকেই চালু হচ্ছে ‘তবু মনে রেখো’।

এটা পুরদস্তুর একটা লাভ স্টোরি যেখানে মুলত দুজন নারীর মধ্যে একজন তার ভালবাসার প্রতি খুবই ‘পোসেসিভ’ টাইপের আর অপর জন তার ভালবাসার জন্য অনেক কিছুই স্যাক্রিফাইস করতে প্রস্তুত!

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিতসৃজিত রায় পরিচালিত এই ধারাবাহিক ‘তবু মনে রেখো’-তে মুল ক্যারেক্টারগুলো প্লে করছেন ‘দুর্গা’, ‘বেহুলা’, ‘বধূ কোন আলো লাগল চোখে’-র অভিনেত্রী পায়েল দে, ‘কিরণমালা’ খ্যাত ফারহান ইমরোজ ও ‘এসো মা লক্ষ্মী’ খ্যাত প্রতুষ্যা পাল।

ধারাবাহিকটিতে এরা ছাড়াও অভিনয়ে আছেন পুষ্পিতা মুখার্জি, ভাষ্কর ব্যানার্জি সহ আরো অন্যান্য অভিনয়শিল্পীরা।