ঐন্দ্রিলাকে বিয়ে করার জন্য অঙ্কুশকে জোর দিলেন ইনি!

সনিকা মৃত্যু তদন্ত। ফের আদালতে পেশ করা হবে অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়কে। তিনি কি জামিন পাবেন? নাকি ফের পুলিশ হেফাজতেই যেতে হবে তাঁকে? নাকি ঘটনা মোড় নেবে অন্য কোন নতুন পথে? কিছুদিন আগেও টলিপাড়ায় কান পাতলে একবছর আগের ঘটে যাওয়া মডেল সনিকা সিং চৌহানের মৃত্যু নিয়ে এইরকম নানান চাপা গুঞ্জন শোনা যেত। অভিযোগ-পাল্টা অভিযোগ, তা নিয়ে আবার নিত্যনতুন দাবী। রীতিমতো এই হাই ভোল্টেজ ড্রামায় টলি ইন্ডাস্ট্রি কার্যত দুভাগ হয়ে পড়েছিল। সবমিলিয়ে টানটান সাসপেন্সের এক থ্রিলারের চেয়ে কোন অংশে কম ছিল না সনিকা মৃত্যু রহস্য। কিন্তু বছর ঘুরেছে, টলিপাড়াও কাজে ফিরেছে, সঙ্গে বিক্রমও। আর শুধু ফেরাই নয়, ফিরেছেন রীতিমত সাড়া জাগিয়ে। জেন ওয়াই হার্টথ্রব অঙ্কুশের সঙ্গে ঐন্দ্রিলার সম্পর্কের কথা কারোর-ই এখন অজানা নয়। আর সেই ঐন্দ্রিলাকেই এবার বিয়ে করে অঙ্কুশকে রীতিমত চ্যালেঞ্জের সামনে ফেলে দিলেন বিক্রম।

আরও পড়ুন : প্রসেনজিতের এই লুক নিয়ে আপনি কি বলবেন?

যদিও এই প্রথমবারই নয়, এর আগেও ঐন্দ্রিলাকে বিয়ে করেছিলেন বিক্রম। তবে সেই নেপথ্যে ছিল অন্য এক গল্প। নতুন করে আবার বিয়ে করতে চলেছেন বিক্রম-ঐন্দ্রিলা। টুইটারে সেই ছবি পোস্ট করেছেন ঐন্দ্রিলা, ইনস্টাগ্রামেও নিজেদেরবিয়ের সাজে একটি ছবি শেয়ার করে এ কথাই লিখেছেন বিক্রম নিজে।

তবে না, এতে চমকে যাওয়ার কিছু নেই, পূরো ব্যাপারটাই আসলে রিল লাইফ স্টোরি। বিক্রম-ঐন্দ্রিলা দুজনেই এখন ব্যস্ত স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘ফাগুন বউ’-এর শুটিং-এ। আর সেই সৌজন্যেই ধারাবাহিকের গল্প অনুযায়ী মহুল-রোদ্দুরের দ্বিতীয় বিয়ে। এর আগেও জি-বাংলার একটি জনপ্রিয় ধারাবাহিক ‘সাত পাকে বাঁধা’য় জুটি বেঁধেছিলেন এই জুটি। অনস্ক্রিনের পর এবার অফস্ক্রিনে কবে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন ঐন্দ্রিলা সে দিকেই চোখ থাকবে দর্শকদের।