‘রূপসী বাংলা’-য় চলছে ‘সানডে মুভিটেলস’।

থ্রী উইস এন্টাটেনমেন্টের উপস্থাপনায় এই প্রোগ্রামের নাম রাখা হয়েছে 'সানডে মুভিটেলস'। ঋতুপর্না ঠাকুর, আশিস ঘোষ ও ভাষ্কর চক্রবর্তী প্রযোজিত এই 'সানডে মুভিটেলস'-এ দেখানো হছে 'ব্রাত্য-ই', 'লুকোচুরি', সহ আরো বেশ কিছু টেলি সিনেমা।

২৩শে এপ্রিল থেকে প্রতি রবিবার সন্ধে ৭টা থেকে ৯টা পর্যন্ত ভিন্ন স্বাদের নানান ধরনের গল্প নিয়ে আপনাদের ড্রইং-রুমে আসর জমাতে শুরু করেছে বাংলা টেলিভিশনের জনপ্রিয় টিভি চ্যানেল ‘রূপসী বাংলা’। থ্রী উইস এন্টাটেনমেন্টের উপস্থাপনায় এই প্রোগ্রামের নাম রাখা হয়েছে ‘সানডে মুভিটেলস’। ঋতুপর্না ঠাকুর, আশিস ঘোষ ও ভাষ্কর চক্রবর্তী প্রযোজিত এই ‘সানডে মুভিটেলস’-এ দেখানো হছে ‘ব্রাত্য-ই’, ‘লুকোচুরি’, সহ আরো বেশ কিছু টেলি সিনেমা।

আসুন এক ঝলকে দেখে-নি কোন সিনেমায় কারা অভিনয় করছেন :-

‘ব্রাত্য-ই’

পরিচালক শঙ্খ ভট্টাচার্য্য পরিচালিত ও অমিত, রাজা, অঞ্জন চক্রবর্তী, শৌমিক হাজরা, তমগ্ন পাল, রশ্মিতা ঘোষ ও রঞ্জিতা দাস অভিনিত ‘ব্রাত্য-ই’। এতে মিউজিক দিয়েছেন পাপাই এবং প্রদীপ্ত।

‘লুকোচুরি’

পরিচালক রাজশেখর সোম চৌধুরী পরিচালিত ও শৌমিক হাজরা শ্রেয়সি ঘোষ ও জয়ত্রী চন্দ অভিনীত টেলি সিনেমা ‘লুকোচুরি’। এতেও মিউজিক দিয়েছেন পাপাই এবং প্রদীপ্ত।

‘সমান্তরাল’

স্বপ্নদ্বীপ সেন পরিচালিত ও বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়, দেবযানী ঘোষ, প্রনয় কুমার দাস, শিল্পী কর ও সত্যজিত চ্যাটার্জী অভিনীত টেলিফিল্ম ‘সমান্তরাল’। এতে মিউজিকে আছেন সৌমেন মুখার্জী।

‘অচেনা বসন্ত’

পরিচালক শুচিস্মিতা সরকারের পরিচালনায় টেলিছবি ‘অচেনা বসন্ত’ -এ অভিনয় করেছেন সম্রাট বিশ্বাস, দীপান্বিতা মন্ডল, মধুশ্রী পাল ও মাস্টার দেবঋষি। এতে মিউজিক দিয়েছেন পাপাই এবং প্রদীপ্ত।