নিরাপত্তাহীনতাই সাফল্যের প্রধান চাবিকাঠি ‘পাখি’র কাছে !!

ছোটপর্দার অভিনেতা-অভিনেত্রীদের জীবন মোটেই সহজ নয়, তাই অগত্যা যে কোনো ক্যারেক্টারেই তাদের সম্মত হয়ে কাজ করতে হয় বলে জানালেন মধুমিতা।

Madhumita Sarkar

বাংলা ধারাবাহিকের খাস অভিনেত্রী মধুমিতা সরকার ওরফে ষ্টার জলসার প্রচলিত সিরিয়াল “কুসুমদোলা”-র লিড ক্যারেক্টার ‘ইমন’ এবার বোঝালেন আমাদের জীবনের এক সহজ সত্যকে। সম্প্রতি এক পত্রিকায় প্রকাশিত মধুমিতার একটি খোলামেলা বাক্যালাপে স্পষ্ট করলেন যে- “ইনসিকিওরিটিi আমাদের জন্য পুশও। সাকসেসফুল হওয়ার তাগিদটা থাকে। সারাক্ষণ একটা অ্যাডভেঞ্চার। সব কিছু তো সব সময় স্টেডি চলে না। ওই আনসার্টেনিটিটাই কোথাও গিয়ে আমাদের লাইফের স্পাইস হয়ে গিয়েছে। আমরা সিকিওরড লাইফ চাই না। এই ইনসিকিওরিটির মধ্যেই আমরা সাকসেসটা খুঁজে পেতে চাই। “

   আসলে এই বিষয়ে একটা জিনিস খুব স্পষ্ট   “জন্মিলে মরিতে হবে, অমর কে কোথা রবে”। কিন্তু এই জন্ম-মৃত্যুর মাঝে যে দীর্ঘ সময়, সেখানেই চলতে থাকে এক নির্দিষ্ট লক্ষে পৌঁছানোর কঠিন চেষ্টা। হালফিলে বাংলা ধারাবাহিক গুলির টি. আর.পি. যেভাবে কমছে তাতে ছোটপর্দা অভিনেতা-অভিনেত্রীদের জীবন মোটেই সহজ নয় । তা সে বাংলা ধারাবাহিকের ক্ষেত্রে হোক বা কোনো সাধারণের ক্ষেত্রে, নিরাপত্তাহীনতার মধ্যেই পেতে হবে সাফল্যকে।