শুভশ্রী ঢুকে পড়ল অন্যের সংসারে !!

টলি সুন্দরী শুভশ্রী গাঙ্গুলি তার জীবনের বেশ কিছু মজার ঘটনার খোলসা করতে। তবে সেটা দেখতে হলে আজ আর কিছুতেই মিস করা যাবেনা “অপুর সংসার” ধারাবাহিকটি।

বাংলা টেলিভিশনের ছোটপর্দায় ইতিমধ্যেই হৈচৈ ফেলে দিয়েছে “জি-বাংলা”-র নতুন ধারাবাহিক “অপুর সংসার”। টলিউড তথা বলিউড খ্যাত শ্বাশত চ্যাটার্জীর মজাদার সঞ্চালনায় সাথে বাংলার রুপোলি পর্দায় জনপ্রিয় নায়ক-নায়িকাদের জমাটিয়া আড্ডায় জমে উঠছে গোটা দর্শক মহল।

বাংলা টেলি-শপের অন্যতম ডিরেক্টর শুভঙ্কর চট্টোপাধ্যায় এর পরিচালনায় আবারও হাসির খোরাক নিয়ে হাজির সবার প্রিয় বাংলা চ্যানেল জি-বাংলা। ধারাবাহিকটির শুরু থেকেই এসে গেছে এইবছরের বেশ কিছু হট সিলেবস, যাদের মজার আড্ডায়, কিছু অজানা কথায় “অপুর সংসার”- এর পথ চলা হয়ে উঠেছে রঙিন।

এবার সেই রঙেই আরোও রং মেশাতে আসছে টলি সুন্দরী শুভশ্রী গাঙ্গুলি তার জীবনের বেশ কিছু মজার ঘটনার খোলসা করতে। তবে সেটা দেখতে হলে আজ আর কিছুতেই মিস করা যাবেনা “অপুর সংসার” ধারাবাহিকটি।

কারণ আজই রাত ৯.৩০ তে আপনাদের ঘরে ঘরে হাসির ফোয়ারা নিয়ে আসবে শুভশ্রী গাঙ্গুলি  আর তার সাথে অপুর গোটা সংসারের ধুন্ধুমার করা এই এপিসোড শুধুমাত্র জি-বাংলায়।