এই সিরিয়ালের পেছনে রয়েছেন একজন পরিচিত বাঙালী!

পরিচালক রাজশ্রী ওঝার সাথে আর্টিকম এন্টারটেইনমেন্টের ব্যানারে কো-প্রোডিউশ করেছেন একটি নতুন হিন্দি ধারাবাহিক "বিন কুছ কাহে"।

বাংলায় যে ট্যালেন্টেড লোকেদের বিশাল সম্ভার তা বহুবারই কাজের মাধ্যমে প্রমান করেছেন বহু বাঙালী। আজ সেই কৃতিমান বাঙালিদের লিস্টে আরো একজনের নাম না নিলেই নয়, আর তিনি হলেন সাংবাদিক তথা সমালোচক এবং অবশ্যই খুব পরিচিত একজন লেখক রাম কমল মুখার্জী।

সদ্য প্রকাশিত তাঁর প্রথম ফিকশন বই “Long Island Iced Tea”– এর সাফল্যের পর এবার তিনি পরিচালক রাজশ্রী ওঝার সাথে আর্টিকম এন্টারটেইনমেন্টের ব্যানারে কো-প্রোডিউশ করেছেন একটি নতুন হিন্দি ধারাবাহিক “বিন কুছ কাহে”। এখানে একই পরিবারের তিন বোনের মধ্যেকার খুনসুটি ও মায়ের সাথে তাদের সম্পর্কের এক ছবিই দেখানোর চেষ্টা করেছেন। ১৫৭ টি এপিসোডের এই ধারাবাহিকটির শুটিং হয়েছে রাজস্থানের জয়পুরে। সিরিয়ালটিতে বড় বোনের ভূমিকায় আছে রশমি, মেজ বোনের ভুমিকায় নির্ভানা, পরিচালক রাজশ্রী ওঝার সাথেছোট বোনের ভূমিকায় লিড রোলে আছে শ্যামলা আঁচন এবং মায়ের ভূমিকায় আছে অর্চনা মিত্তল। এছাড়াও অভিনয় করেছে শিভম, নিখিল, ভরত ছাড়াও আরো অনেকে। গত ৬’ই ফেব্রুয়ারি থেকে প্রতি সোম থেকে শুক্র সন্ধে ৬.৩০-শে শুরু হওয়া “বিন কুছ কাহে” সিরিয়ালটি আপনিও চাইলে দেখতেই পারেন শুধুমাত্র Zee Tv-তে।