বাংলা টেলিভিশন জগতে কমেডি শো ‘মিরাক্কেল’ যদি একটি মাইলস্টোন হয়ে থাকে তাহলে এই ধারাকে ভিন্নভাবে আরো খানিকটা প্রশস্ত করে দিয়েছে ‘অপুর সংসার’! মীরের নামকে সামনে রেখে তৈরি ‘মিরাক্কেল’ আর শাশ্বত চট্টোপাধ্যায়ের ডাক নাম ‘অপু’-কে সামনে রেখে তৈরি ‘অপুর সংসার’ এর মিল কিন্তু এই জায়গায় আছে। নন-ফিকশন ও স্ট্যান্ড আপ কমেডির মিশেলে তৈরি এই নতুন ধারাবাহিক দেখবার জন্য এখন দর্শকরা শো টাইমে নিয়ম করে টিভির পর্দায় উকি মারছেন।

এখনও পর্যন্ত ইন্দ্রানী হালদার, মিমি চক্রবর্তী, শ্রাবন্তি, শুভশ্রী গাঙ্গুলী, রচনা ব্যানার্জী, অমিত কুমার, অঙ্কুশ-ওয়েন্দ্রিলা, স্বস্তিকা মুখার্জী, অঞ্জনা বসু-শিলাজিৎ, কুমার শানু, অপরাজিতা আঢ্ঢ, কাঞ্চন মল্লিক, বনি-কৌশানী, সব্যসাচী চক্রবর্তী, বাবুল সুপ্রিয়, সৌরভ গাঙ্গুলী সহ বাংলার বহু তারকারা অপুর পরিবারের সাথে অনেক মজা ও আড্ডা দিয়ে সময় কাটিয়ে যান।

আর এবারে ‘অপুর সংসার’ কোয়েল মল্লিক এর ফ্যানেদের জন্য নিয়ে আসছে একটা দারুন সুযোগ। টলি-টাউনের জনপ্রিয় এই অভিনেত্রী আড্ডা দিতে আসছেন জি বাংলার ‘অপুর সংসার’-এ। এখানেই শেষ নয়, তার সাথে থাকছেন তার বাবা ও টালিগঞ্জের জনপ্রিয় প্রবীণ অভিনেতা রঞ্জিত মল্লিক। সুতরাং, পিতা-কন্যার এই জুটির অ্যাক্টিভ পার্টিশিপেসনে আজ ২৩শে মার্চ রাত ঠিক ১০টায় ‘অপুর সংসার’ যে দর্শকদের মনের আরো গভীরে ঢুকে যাবে সে বিষয়ে কোনো সন্দেহ নেই।