অপুর সংসার এ অঙ্কুশের আগমন !!

ছোট পর্দার প্রেমের কাহিনি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার প্রেম! আর আজ এই শোয়ে উপস্থিত থাকছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা।

বাংলা টেলিভিশনের পর্দায় এক সম্পূর্ন নতুন ফরম্যাটের শো নিয়ে এলেন বাংলার দুদে অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায়। মুলত কিছু মজা, কিছু বিনোদন, কিছু আবেগ, কিছু সত্যি, কিছু স্বীকারোক্তি এই সব কিছুই বর্তমান আছে শাশ্বত চট্টোপাধ্যায়ের এই নন-ফিকশন ইন্টারাক্টিভ প্রোগ্রামে! টলিউড থেকে বলিউড, যার চাহিদা সর্বত্র প্রায় সমান, সেই শাশ্বত চট্টোপাধ্যায় বহু বছর বাদে “অপুর সংসার” এর মাধ্যমে আবার ফিরছেন টেলিভিশনের পর্দায়।

শুভঙ্কর চট্টোপাধ্যায়ের ডিরেকশনে নতুন এই ধারাবাহিকটাকে আপনি ফ্যামিলি সার্কাসও বলতে পারেন। তবে এই সার্কাসে বাঘ-সিংহ নেই, না আছে জোকার, তবুও হলপ করে বলতে পারি এই সিরিয়াল দেখে আপনার হাসতে হাসতে পেটে খিল ধরিয়ে দেবেই। গতকাল ২৬শে জানিয়ারি থেকে প্রতি বৃহস্পতিবার থেকে শনিবার রোজ রাত ঌ:৩০ য় শুরু হল অপুর সংসার। প্রথম দিনই জম জমাট এই ধারাবাহিক দেখার জন্য বাংলার বহু বাড়ির টিভির ঘর ছিল জম জমাট!

বেশ কিছু দিন যাবত টলিপাড়ায় একটা ফ্রেশ কাপেলকে নিযে চর্চা চলছে। হ্যা আপনি ঠিক আন্দাজ করতে পেরেছেন, এ হল বড় পর্দার সঙ্গে ছোট পর্দার প্রেমের কাহিনি অঙ্কুশ এবং ঐন্দ্রিলার প্রেম! আর আজ এই শোয়ে উপস্থিত থাকছেন অঙ্কুশ এবং ঐন্দ্রিলা। “অপুর সংসার” এর আবাসিকদের সাথে অনেক মজা করবেন, আর তার সাথে সাথে মজার ছলেই তারা হয়তো শেয়ার করবেন তাদের মধ্যেকার অনেক অজানা কথা।

 

এখানেই শেষ না, আগামী শো গুলোতে এখানে উপস্থিত থাকবেন বনি-কৌশানী, শ্রাবন্তী, কাঞ্চন মল্লিক সহ বহু সেলিব্রীটিরা।