সব ভালোবাসার একটাই মন্ত্র থাকে, ‘টেক কেয়ার’!

পরিচালক সায়ন চন্দা পরিচালিত শর্ট ফিল্ম 'টেক কেয়ার'। এই শর্ট ফিল্মটার গল্পটা হল এ শহরের এক বিদায়ি ভালবাসাকে নিয়ে।

দেখুন এস এস এন্টাটেনমেন্ট এবং ওয়ান লাভ মিডিয়ার প্রযোজনায় পরিচালক সায়ন চন্দ পরিচালিত শর্ট ফিল্ম ‘টেক কেয়ার’। এই শর্ট ফিল্মটার গল্পটা হল এ শহরের এক বিদায়ি ভালবাসাকে নিয়ে।

একসময় ‘ইশান’ এবং ‘রেহানা’ দুজনে-দু’জনকে খুব ভালবাসত। কিন্তু কোন একটা ঘটনার জন্য দুজনের মধ্যে তুমুল ঝগড়া হয়। ফল স্বরূপ ‘রেহানা’ ‘ইশান’-কে ছেড়ে চলে যায় শহর ছেড়ে। তারপর বহুদিন তাদের মধ্যে কোনো যোগাযোগ ছিল না। তারপর হঠাৎ একদিন নিজের এনগেজমেন্টের নিমন্ত্রন দিতে ‘রেহানা’ কলকাতায় এসে তার এক্স বয়ফ্রেন্ড ‘ইশান’-কে ফোন করে ডাকে। একটা রেস্টুরেন্টে তারা দেখা করে। সেখানে ‘ইশান’ তার গার্লফ্রেন্ড ‘তানিয়া’ কে নিয়ে যায়, আর ‘রেহানা’-র সাথে আসে তার উড-বি ‘কবীর’। পরিচয় পর্ব সেরে কফি অর্ডার করার পর ‘তানিয়া’ আর ‘কবীর’ নিজেদের জরুরি কাজের কথা বলে কিছুক্ষনের জন্য উঠে চলে যায়।

এবারে ‘ইশান’ – ‘রেহানা’ এর মধ্যে কি কথা হয়? তাদের মধ্যে আবার মিল হবে? ‘তানিয়া’ কি ‘ইশান’ এর সত্যিকারের গার্লফ্রেন্ড? শেষে ‘কবীর’ এর রিঅ্যাকশনটাই বা কি হবে? এই সব কিছুর উত্তর পেতে আপনাকে দেখতেই হবে এই স্বল্প দৈর্ঘ্যের এই সিনেমাটা। এতে অভিনয়ে আছেন অংশু বাচ, লহরি চক্রবর্তী, আকাশ চৌধুরী, শ্রেয়া দে প্রমুখ অভিনয় শিল্পীরা।

দেখুন ভিডিও :