“লোনলি গার্ল” রিয়া! কিন্তু কেন? উত্তর পাবেন শেষে!

বাংলার এই প্রতিভাশালী মডেল ও অভিনেত্রী এবারে "লোনলি গার্ল" শীর্ষক একটি হিন্দি শর্টফিল্ম করলেন। এই সাইকোলজিক্যাল থ্রিলার শর্টফিল্মটাতে তার সাথে সঙ্গত দিয়েছেন কায়রা দত্ত।

আদ্যপ্রান্ত অভিনয় বংশের মেয়ে রিয়া সেন কিন্তু টলিউড-বলিউড মিলিয়ে বেশ কিছু কাজ করে ফেলেছেন। দিদা সুচিত্রা সেন তো চিরকালই বিখ্যাত হয়ে রইলেন, এমনকি মা মুনমুন সেন এবং দিদি রাইমা সেনের জনপ্রিয়তাও প্রচুর। তবে সেদিক থেকে রিয়ার ভক্ত সংখ্যাটা তুলনামুলক ভাবে কম হলেও, তিনি কিন্তু সব রকম ভাবে নিজের অভিনয় শিল্পটাকে আরো ভালভাবে তুলে ধরবার চেষ্টা চালিয়ে যাচ্ছেন। কিছুদিন আগে রিলিজ হওয়া পরিচালক অগ্নিদেব চ্যাটার্জী-র বাংলা ক্রাইম থ্রিলার সিনেমায় তার অভিনয় প্রচুর প্রশংসা কুড়িয়েছে।

বাংলার এই প্রতিভাশালী মডেল ও অভিনেত্রী এবারে “লোনলি গার্ল” শীর্ষক একটি হিন্দি শর্টফিল্ম করলেন। এই সাইকোলজিক্যাল থ্রিলার শর্টফিল্মটাতে তার সাথে সঙ্গত দিয়েছেন কায়রা দত্ত। এছাড়াও পুরুষ চরিত্রে অভিনয় করছেন গুলশান নাইন। ছবিটি পরিচালনা করেছেন সৌরভ ভার্মা। প্রায় ১৪ মিনিটের এই শর্টফিল্মটা গতকাল ২১শে ফেব্রুয়ারি ইউটিউবে রিলিজ করে।

“লোনলি গার্ল” এর কাহিনী রাধিকা কাপুর নামের একটি মেয়েকে নিয়ে যে সকাল বেলায় ঘুম থেকে উঠে দেখে যে সে কিছুই ঠিকমত মনে করতে পারছে না! এরই মধ্যে সে তার ঘরের মধ্যে গৌরী নামের একটি রহস্যময় নারীর দেখা পায়। গৌরী তাকে বারে বারে বোঝানোর চেষ্টা করে যে তার স্বামী অর্জুন মোটেই ভাল মানুষ নয়! কিন্তু রাধিকা সেটা মোটেও বিশ্বাস করতে চায় না, কারণ সে বিশ্বাস করে যে তার স্বামী অর্জুন তাকে খুব ভালবাসে। এই অবস্থায় ধীরে ধীরে সে যখন তার স্মৃতি ফিরে পেতে শুরু করে তখন সে একটু আধটু উপলব্ধি করতে পারে যে গত কালকে কিছু একটা ঘটনা ঘটেছে তার সাথে। এমনি সময় সে দেখতে পায় তার বাড়ির মেঝেতে দুটো মৃতদেহ পড়ে আছে!

রাধিকা কি তাহলে বুঝতে পারবে যে ঠিক কি ঘটেছিল তার সাথে? এর পেছনে গৌরী-র ই বা কি উদ্দেশ্য ছিল? তার স্বামী অর্জুন কোথায় এখন? সে কি সত্যি তাকে ভালবাসে? মেঝেতে পড়ে থাকা মৃতদেহ গুলোই বা কাদের? এই সমস্ত কিছুর উত্তর পেতে আপনাকে দেখতেই হবে এই স্বল্পদৈর্ঘ্যের শর্টফিল্মটা।