‘প্রাইসলেস’ শর্ট ফিল্মটা দেখলে আপনার বেশ ভালই লাগবে!

গতকাল ৩ রা মার্চ ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করল বাংলা শর্ট ফিল্ম 'প্রাইসলেস'।

গতকাল ৩ রা মার্চ ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করল বাংলা শর্ট ফিল্ম ‘প্রাইসলেস’। গল্পের শুরুতে একটি মর্ডান একটা ছেলে রাত্রিবেলায় রাস্তার ধারের এক ‘চা’-য়ের দোকানের সামনে বসে সময় কাটাচ্ছিল। মুখে সিগেরেট নিয়ে নিজের মোবাইল সার্ফ করছিল, এমন সময় রাস্তার উল্টো দিকে দুটি মেয়ে স্কুটিতে করে এসে দাড়ায়। যদিও তাঁরা সেখানে দাড়িয়ে নিজেদের মধ্যে গল্প করছিল। এমন সময় রাস্তার এপারে ‘চা’ দোকানের সামনে বসা মর্ডান ছেলেটা পকেট থেকে কাগজ বার করে তাতে ‘Hi’ লিখে দোকানের কাজের ছেলেটাকে দিয়ে পাঠাল ওই দুটি মেয়ের এক জনের কাছে। সাথে সে ১০ টাকা টিপস দেয় ছেলেটাকে এই কাজ করে দেবার জন্য।

মেয়েটি সেই কাগজটা হাতে নিয়ে দেখে সাথে-সাথে অবজ্ঞা সহকারে ফেলে দেয় মাটিতে। তাই দেখে ছেলেটি এবারে আরেকটা কাগজে নিজের নাম লিখে একই কায়দায় পাঠায় সেই মেয়েটির কাছে। আর এই কাগজটাও মেয়েটিও আগের মতই ছুড়ে ফেলে দেয়! এবারে ছেলেটা নিজের মোবাইল নাম্বার লিখে পাঠায়। তারপর সে লিখে পাঠায় তাঁর সেলারি ৫৫ হাজার টাকা! এই দেখে মেয়েটা শেষ পর্যন্ত কি ছেলেটার সাথে আলাপ করবে? এর প্রত্যুত্তরে সে ছেলেটাকে কি লিখে দিয়ে আসে? এই সবকিছু জানতে গেলে আপনাকে দেখতেই হবে ‘প্রাইসলেস’ শর্ট ফিল্মটি।

ঋষি ভট্টাচার্য পরিচালিত এই শর্ট ফিল্মটা প্রযোজনা করছে তারই সংস্থা ‘টেক টাচ সফটওয়ার সার্ভিসেস’ এবং এর অনলাইন পার্টনার gulgal.com। এতে অভিনয়ে আছেন সুজয় মৈত্র, খ্নাদা ভট্টাচার্য, পাপিয়া মুখার্জি ও সোমনাথ গায়েন প্রমুখ শিল্পীবৃন্দ।