তাপস পাল ফিরছেন আবার অভিনয়ে! বিষয়বস্তুটা জেনে নিন..

কোন অভিনেতাকে অভিনয় থেকে যত দূরেই রাখা হোক না কেন, অভিনয় করাটা কিন্তু সে কখনই ভোলেনা। তারই এক জলজ্যান্ত উদাহরণ নিয়ে ফিরে আসছেন বাংলার জনপ্রিয় অভিনেতা তাপস পাল। জানা গেছে একটি শর্ট ফিল্মের মাধ্যমে আবারও বাংলার অভিনেতা তাপস পাল ফিরছেন তার অভিনয়ের দুনিয়ায়। দীর্ঘ দিন ধরে এক অসামঞ্জস্য জীবন যুদ্ধের দরুন নিজ কাজ থেকে বিরত ছিলেন এই অভিনেতা। তবে এখন তার সেই প্রতীক্ষার দিন শেষ।

‌পরিচালক দেবাদিত‍্য  বন্দ্যোপাধ্যায়ের ফোনে হঠাৎ করেই একদিন একটি শর্টফিল্মে অভিনয়ের প্রস্তাব দেন পরিচালক। তবে এক দীর্ঘ সময় ধরে ঘটে চলা নানান সমস্যার কারণে তার শরীর ও মন আজ দুই-ই ভারাক্রান্ত। তবুও তিনি তার অভিনয় সত্ত্বাকে আটকে রাখতে না পেরে রাজি হয়ে গেলেন পরিচালকের কথায়।

আরও জানা গেছে শর্টফিল্মটির নাম ‘দু-টাকা’। এই শর্টফিল্মটিতে অভিনেতা তাপস পালকে দেখা যাবে একটিকর্পোরেট অফিসে কর্মরত দুর্বলচেতা মানুষের ভূমিকায়। চরিত্রের নাম পবিত্র দত্ত। গল্পের নায়ক খুব সাদাসিধে। স্টেশনে বসা ভিখিরিকে রোজ দু’টাকা করে দেন। অফিস যাওয়ার পথে অটোতে বসা তরুণীর সঙ্গে কথা বলার চেষ্টা করেন কিন্তু তার সাহসে কুলোয় না। এহেন মানুষটিকে কুড়ি লক্ষ টাকার দুর্নীতিতে ফাঁসানো হয়। সাড়ে পাঁচ মিনিটের গল্প। কিন্তু ছোট পরিসরে হলেও গভীর কোনও বার্তা দেবে বলেই মনে করছে ওয়াকিবহাল মহল। সুতরাং বুঝতেই পারছেন যে আবারও নতুন কিছু নিয়ে আসতে চলেছেন এই অভিনেতা। তবে শর্টফিল্মটি কবে এবং কোথায় দেখা যাবে, সেটা জানতে অবশ্যই চোখ রাখুন gulgal.com-এ।