এই ‘ম্যাজিক’র জন্য অপেক্ষা করবে বাঙালীরা…

বয়স যে কেবল একটা সংখ্যা মাত্র, এই ধারণাকে অনেকদিন আগেই প্রমাণ করে দিয়েছেন টলিউডের চিরকালীন ইয়ংম্যান সৌমিত্র চট্টোপাধ্যায়। রুপোলী পর্দায় দীর্ঘ ছয় দশকের ক্যারিয়ারে দর্শকের মন মাতানো নানান মুহূর্ত সৃষ্টি করার পরও বিরামহীন তিনি। ‘বেলাশেষে’, ‘পোস্ত’, ‘ময়ূরাক্ষী’র মতো একের পর এক ছবির বক্স অফিসের সাফল্যেই প্রমাণ করে দেয় এখনও তাঁর জনপ্রিয়তা কতখানি। কণ্ঠশিল্পী হিসাবেও তাঁর খ্যাতি কোন অংশে কম নয়, মানুষের মুখে এখনও ঘুরে বেড়ায় প্রাক্তনের ‘রেলগাড়ির কামরায় হঠাৎ দেখা’ কবিতার লাইনগুলি। এহেন সৌমিত্র চট্টোপাধ্যায়কে এবার দেখা যাবে একটি মিউজিক ভিডিওতে। আর সেই দৌলতেই প্রথমবার জুটি বাঁধতে চলেছেন সত্তর-আশির দশক কাঁপানো সংগীতশিল্পী ঊষা উথুপের সাথে। সৌজন্য ঘরে ফেরার গান।

আরও পড়ুন : ফিরছেই গুপী-বাঘা! পরিচালক কে জানেন?

মিউজিক কম্পোসার কুমার মুখার্জির মিউজিক ভিডিও-এ তুলে ধরা হয়েছে বনেদী বাঙালী বাড়ির দূর্গাপুজোর আবহকে। সমকালীন সময়ে কর্মসূত্রে বাইরে থাকলেও দূর্গাপুজোকে কেন্দ্র করে আনন্দে সামিল হয়ে ওঠে পরিবারের আট থেকে আশি সবাই। আর সেই আবহেই কুমারী পুজো, ধুনুচি নাচ, প্রতিমা বরণ থেকে বিসর্জন, প্রত্যেকটি মুহূর্তই ধরা দেবে ঘরে ফেরার গানে। গানের কথা ও সুরে কুমার মুখার্জির এবং সুর সংযোজকের ভূমিকাতে বিক্রম ঘোষ।

The Team Of Kumar Mukherjee’s Music Video

Usha Uthup in A Music Video

গানে গলা মেলাতে দেখা যাবে জয়া শীল, উজ্জয়নী মুখোপাধ্যায়, পটা, প্রতীক চৌধুরী সহ নানান সংগীত শিল্পীকে। আর সমগ্র বিষয়টিকে রূপ দেবেন পরিচালক সৌভিক ভট্টাচার্য, যার পরিচালনাতে কিছুদিন আগেই ট্রেন্ডিংএ ছিল রূপম ইসলামের গানের মিউজিক ভিডিও। লাল পেড়ে সাদা শাড়ি, কপালে লাল টিপ, সাবেকি গয়নার সাজে নয়া রুপে রিল লাইফের সৌমিত্র ঘরণী কেমন কামাল করলেন তা দেখা আর কিছুদিনের অপেক্ষা মাত্র।