এই কাজটা চ্যালেঞ্জিং ছিল, স্বীকার করলেন ইন্দ্রজিৎ!

Indrojit Dey Indro

বাঙালির বরাবরই সংগীত ক্ষেত্রে উৎসাহ ছিল, আছে এবং থাকবে, তা সে রবীন্দ্রসংগীত হোক বা নজরুলগীতি। আমরা সবাই জানি কাজী নজরুল ইসলামের গানের কথাগুলোতেই একটা অদ্ভুত মাদকতা আছে যা হয়তো ভাষায় ব্যক্ত করা সম্ভব না, যেটা শুধু মাত্র গানগুলো শুনেই অনুভব করা যায়। কাজী নজরুল ইসলামের জন্মদিন উপলক্ষে নবাগতা সংগীত শিল্পী সুমনা সামন্ত মুখার্জির গাওয়া “অরুন কান্তি কে গো” গানটি প্রকাশিত হলো ইউটিউবে।

Sumana Samanta Mukherjee

নজরুলগীতির সেই মাধুর্য এই গানটির মধ্যেও ভীষণ ভাবে ফুটে উঠেছে তবে এই গানটির এত সুন্দর হয়ে ওঠার পিছনে আরো একজনের হাত আছে , তিনি আর কেউ নন মাইকেল ছবির সংগীত পরিচালক ইন্দ্রজিৎ দে, তার পরিচালনায় এই গানটি একটি অপূর্ব মাত্রা পেয়েছে।

আরও পড়ুন : নতুন ভূমিকাতে নচিকেতা…

ইন্দ্রজিৎ জানিয়েছেন, “এই কাজটি খুবই চ্যালেঞ্জিং ছিল কারণ নজরুলগীতি বরাবরই একটু জটিল রকমের এবং তাদের গান বানানোর রীতিটার সাথে খাপ খাওয়ানোর জন্যে ব্যাপারটা একটু চ্যালেঞ্জিং ছিল। তবে তা সার্থক, কারণ ভীষণ ভাবে গানটি দর্শক এবং শ্রোতাদেরদের কাছে সমাদৃত হচ্ছে”।

ফক বাংলা স্টুডিও নামক ইউটিউব চ্যানেল থেকে প্রকাশিত হওয়ার কিছুদিনের মধ্যে প্রচুর ভিউস পেয়েছে গানটি। আমাদের শুভেচ্ছা থাকলো গানটি আরও সাফল্য পাক, আরও সমাদৃত হোক, আরও প্রচারিত হোক।