এ এক ‘দেব-রুক্মিণী’র নতুন জীবন !!

মানুষের জীবনের এই ঘাত-প্রতিঘাত খুবই স্বাভাবিক, এইবার তা আমাদের চোখে আঙুল দিয়ে দেখালেন টলিউডের প্রিয় নায়ক দেব।

সর্বদা বক্ররেখায় চলমান মানুষের জীবনে দুঃখ যেমন ক্ষণস্থায়ী, ঠিক তেমনি সারাজীবন শুধু সুখী থাকার অভিপ্রায়ও ক্ষণস্থায়ী। সুখ-দুঃখ একে ওপরের পরিপূরক, তবুও সুখের মুহূর্ত গুলি খুব অনায়াসেই কেটে যায়, কিন্তু দুঃখের দিনগুলি একটু একটু করে কুড়ে খায় মানুষের মন। তবে পরিস্থিতি যাই হোক না কেন, তাই বলেতো মানুষ বাঁচা ছেড়ে দিতে পারেনা! বরং সংসারের প্রতি ভালোবাসা, দায়বদ্ধতার তাগিদ তাকে আবারও নতুন করে উঠে দাঁড়ানোর সাহস যোগায়, তা সে ছোট কোন প্রয়াসই হোক না কেন। মানুষের জীবনের এই ঘাত-প্রতিঘাত খুবই স্বাভাবিক, এইবার তা আমাদের চোখে আঙুল দিয়ে দেখালেন টলিউডের প্রিয় নায়ক দেব। ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস্ প্রাইভেট লিমিটেড’ এর ব্যানারে সম্প্রতি প্রকাশ্যে এল বহুল প্রত্যাশিত বাংলা ছবি ‘চ্যাম্প’ এর একটি অসাধারণ গান ‘মওলা রে’। বাংলার প্রতিভাবান ব্যাক্তিত্ব অনিন্দ্য চট্টোপাধ্যায়’এর কথায়, জিৎ গাঙ্গুলীর সুরে এবং অনন্য কণ্ঠের অধিকারী অরিজিৎ সিং’ এর আওয়াজে গানটি হয়ে উঠেছে অনেক বেশী সক্রিয়।

বাংলার অন্যতম পরিচালক রাজ চক্রবর্তীর পরিচালনায় এবং প্রযোজক গুরুপদ অধিকারী ও নায়ক দেব’ এর প্রযোজনায়, একটি স্পোর্টসম্যান’এর জীবনের বাস্তব কাহিনী সাথে সুন্দর কিছু গানের সম্ভারে বাংলা পেতে চলেছে এক ভিন্ন স্বাদের কমার্শিয়াল বাংলা ছবি ‘চ্যাম্প’। কোন এক দুর্ঘটনায় হেরে যাওয়া এক সেরা বক্সার থেকে সাধারণ মানুষ ও তার সন্তান সম্ভবা স্ত্রী’র জীবিকা নির্বাহের লড়াই তুলে ধরা হয়েছে এই গানটিতে। এক যোগ্য বক্সিং চ্যাম্পিয়নকে কিভাবে তার সংসারের তাগিদে, নিজের অর্জন করা মেডেল গুলো বিক্রি করতে হয় সামান্য কিছু টাকার জন্যে। এমনকি প্রতিদিন শত অভাবের মধ্যেও একজনের জন্যে বরাদ্দ খাবার ভাগ করে নিয়ে, হার না মানা পরিস্হিতিতেও অপরিসীম ভালোবাসায়, শিবাজী-জয়া’র যে অসাধারণ বন্ডিং কেমিস্ট্রি দেখানো হয়েছে-তা সত্যিই কাবিলে তারিফ।

‘চ্যাম্প’এর টিজার থেকে শুরু করে একের পর এক ট্রেলার, ভিডিও সং-এর আকর্ষণ ইতিমধ্যেই পছন্দ করেছে অগণিত ভিউয়ার্স। তাই দেবের অনুগামী সহ ছবিটির পুরো টিমের প্রত্যাশার কথা মাথায় রেখে, আগামী ২৩’সে জুন গোটা বাংলায় মুক্তি পেতে চলেছে বহুল প্রত্যাশিত এই ছবি ‘চ্যাম্প’। আপাতত দেখেনিন সম্প্রতি প্রকাশ্যে আসা ছবির এক মন কারা নিবেদন “মওলা রে”।

দেখুন ভিডিও :