দেবের নতুন অবতার, সঙ্গ দিলেন রাফতার!

"চ্যাম্প" ছবির এই গানটিতে কথা ও সুর দিতে উড়ে এসেছিলেন মুম্বাইয়ের অন্যতম জনপ্রিয় র‍্যাপার রাফতার এবং গানটিতে রাফতারের সাথে গলা মিলিয়েছেন প্রযোজক-নায়ক দেব নিজেও।

টলিউডি বাংলা ছবি গুলিতে হিন্দি লিরিকস্’ এর ঘনঘটা নেহাতই কম নয়।বিগত বহু বছর ধরেই বাংলা গান গুলি যুব সমাজকে করে তুলেছে উত্তাল।কারণ, যে সমস্ত ডিস্ক বা পাব’এ হিন্দি গানই ছিল একমাত্র ভরসা, এখন সেখানে স্থান পেয়েছে এই নিত্য নতুন বাংলা গান গুলিও। বাংলা গানে হিন্দি লিরিক্স নিয়ে নিন্দুকদের ভিন্ন মতাদর্শ থাকলেও তা যে একেবারেই ফেলনা নয়, তা বহুবারই প্রমাণিত। আর তাইত এক নির্ভিক সাহসিকতার সাথে ‘দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারশ্ প্রাইভেট লিমিটেড’ এর ব্যানারে সম্প্রতি প্রকাশ্যে এল টলি হার্টথ্রব দেব প্রযোজিত প্রথম বাংলা ছবি ‘চ্যাম্প’ এর একটি ধামাকাদার হিন্দি ভিডিও সাউন্ড ট্র্যাক “দেখো দেখো চ্যাম্প”।

“চ্যাম্প” ছবির এই গানটিতে কথা ও সুর দিতে উড়ে এসেছিলেন মুম্বাইয়ের অন্যতম জনপ্রিয় র‍্যাপার রাফতার এবং গানটিতে রাফতারের সাথে গলা মিলিয়েছেন প্রযোজক-নায়ক দেব নিজেও।

ছবিটি পরিচালনার দায়ভার নিয়েছেন তার প্রিয় বন্ধু রাজ চক্রবর্তী, ছবিতে দেব’এর বিপরীতে কাজ করতে চলেছেন সুপার মডেল তৎসহ তার ঘনিষ্ঠ বান্ধবী রুক্মিণী মৈত্র। গানটিতে এক ধামাকাদার এপিয়ারেন্সে টলি হার্টথ্রব দেবের সাথে এই প্রথমবার অনস্ক্রিন’এ পারফরমেন্স করতে দেখা যাচ্ছে গ্ল্যামারাস ডিভা রুক্মিণী মৈত্রকে। ডিজিটাল সাইটে গানটি আসা মাত্রই এক হুল্লোড় তুলে দিয়েছে দেব ভক্তদের মধ্যে, এবার অপেক্ষা ছবির পরবর্তী চমকের। তাই আর দেরি না করে চট করে দেখেনিন এই গানটি আর জানান আপনাদের কেমন লাগলো?

দেখুন ভিডিও :