তৈরি হচ্ছে বাংলা সিনেমা প্লেব্যাকের নতুন নেটওয়ার্ক!

টলিপাড়ার নামিদামী পরিচালকেরা তো রয়েইছেন, তাছাড়া নবাগতদের হাতেও মাঝে মধ্যে উন্মুক্ত নিশ্বাস কুড়িয়ে নিচ্ছে বাংলা সিনেমা। তাতে নতুন চিন্তাধারার যেমন সন্ধান মিলছে, তেমনই স্বাদ মিলছে নয়া অভিজ্ঞতার। একই সাথে কিছু উঠতি প্রতিভাও তাদের জায়গা গুছিয়ে নিতে পারছে। ঠিক একইরকম ভাবে শাশ্বত চ্যাটার্জী, সব্যসাচী চক্রবর্তী’র হাতে মূল কাস্টিংয়ের ব্যাটন ধরিয়ে পরিচালক হিসেবে ডেবিউ করছেন সপ্তাশ্ব বসু। তাঁর ছবির নাম ‘নেটওয়ার্ক’।
ছবির প্লট মূলত শাশ্বত চ্যাটার্জী’কে ঘিরেই। তাঁর চরিত্রটি একজন পরিচালকের। যিনি অসুস্থতার কারনে তাঁর যশ্, খ্যাতি প্রায় সবই হারিয়েছেন। বারে বারে সেই পুরোনো নাম খুজে পেতে মরিয়া এই প্রাক্তন তারকার চেষ্টার কোনো খামতি রাখেনি। তবুও প্রতিবারই তাঁর কোনো না কোনো প্রতিদ্বন্দ্বী অন্ধকারে ফিরে যেতে বাধ্য করেছে তাকে। কি ভাবে এই অন্ধকারাচ্ছন্ন পরিচালক আবার তাঁর লাইম লাইট ফিরে পাবে ছবির বাকি গল্প তাকে ঘিরেই।
শাশ্বত চ্যাটার্জী, সব্যসাচী চক্রবর্তী, বাদেও অভিনয় করবেন ভাস্কর ব্যানার্জি, ইন্দ্রজিৎ মজুমদার, রিনি ঘোষ, ইশানী ঘোষ, রাতুল কার্তিকে, অনুরুপা চক্রবর্তী এবং অক্ষয় কাপুর’রা। যেখানে একটা স্পেশাল অ্যাপিয়ারেন্স করেছেন সায়নী ঘোষ, অনিন্দ্য সুন্দর ও দর্শনা। ওদিকে ছবির গান নিয়েও কিছু কথা বলতে হয়। সম্প্রতি চিরন্তন ব্যানার্জি একটি গান কম্পোজ করেছেন ছবিটির জন্য। গানটি গেয়েছেন শত্রুজিৎ এবং নবাগত গায়িকা সোমাশ্রী চক্রবর্তী, গাওয়ার পাশে গানটি লিখেওছেন শত্রুজিৎ স্বয়ং এবং সঙ্গীত পরিচালকের মতে এই গান কিন্তু আপনাদের ভালো লাগবেই, গানটির নাম ‘বেফিকর বেশরম’।