ক্রিকেট আর রাজনীতিতে সিক্সারের পর এবার গান গাইবেন লক্ষ্মী!

আন্তর্জাতিক ক্রিকেট ও রাজ্য রাজনীতিতে সাফল্যের পর এবার গা য়ক হলেন বাংলার সোনার টুকরো ছেলে লক্ষ্মীরতন শুক্লা। কিশোরকুমারের অন্ধ ভক্ত লক্ষ্মী। কিংবদন্তী শিল্পী কিশোরকুমারের জন্মদিন ৪ঠা আগস্ট। তাঁর জন্মদিন উপলক্ষ্যে একটি মিউজিক ভিডিও তৈরী করছেন লক্ষ্মী। এই মিউজিক ভিডিওতে গলা শোনা যাবে বিখ্যাত গায়িকা ইমন চক্রবর্তী, শোভন গাঙ্গুলি ও স্বয়ং লক্ষ্মীরতন শুক্লা।

ভিডিওটিতে কিশোরকুমারের হিন্দি বাংলা মিলিয়ে মোট ২০ টি গান সংকলন করা হয়েছে, তার মধ্যে রয়েছে ‘ভো সাম কুছ আজিব থি’, ‘সামা হ্যায় সুহানা’, ‘তোমায় পড়েছে মনে’, ‘ কি উপহার সাজিয়ে দেব’-র মতো জনপ্রিয় গানগুলি। প্রসঙ্গত লক্ষ্মীর কথায়, ‘ হাওড়াতে প্রচুর কিশোর কুমারের ভক্ত আছেন। আমরা সকলেই চাই ওঁনাকে মরনোত্তর ভারতরত্ন পুরষ্কার দেওয়া হোক।

আমি এর আগেও অনেক জায়গায় কিশোরকুমারের গান গেয়েছি তবে এবারেরটা একটু বড় ব্যাপার। আর ইমন ও শোভন আমার ছোট ভাইবোনের মতো। ওদের সঙ্গে এই কাজটা করতে পেরে বেশ উচ্ছ্বসিত লাগছে’। গায়িকা ইমনের ভাষায়,

‘লক্ষ্মীদার কিশোরকুমারের প্রতি ভালোবাসাটা নতুন নয় তবে রেকর্ডিংয়ের সময়ে ওঁকে দেখে আমি সত্যিই অবাক হয়েছি। গানগুলির মধ্যে অনেকগুলোই আমার প্রিয় তবে লক্ষ্মীদার মতো এক প্রতিভাবান ব্যক্তির সঙ্গে কাজ করতে পেরে বেশি ভাল লাগছে’।

মিউজিক ভিডিওটি ১লা আগস্ট ইউটিউবে মুক্তি পাবে। ভিডিওটি শ্যুট হয়েছে ইটাচুনা রাজবাড়িতে, পরিচালনায় শুভদীপ দাস। মিউজিক অ্যারেঞ্জ করেছেন রনদীপ মুখার্জি।