ভাইজান এখন বাংলাতে, খোদ মিমির সাথে!

mimi chakraborty

এখন বাংলাতেই রয়েছেন ভাইজান, শুধু তাই নয় মিমি চক্রবর্তীর ভ্যানিটি ভ্যানে সময় কাটাতে দেখা গেল তাকে। হামি থেকে শুরু করে ঝগড়া, নাচ কোনওটাই বাদ গেল না কিন্তু। যদি ভাইজান শুনে মনে প্রশ্ন জাগে যে কোন ভাইজান, তাহলে জানিয়ে রাখি বাংলায় কিন্তু এখন একটাই ভাইজান ‘ভুটু ভাইজান’। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে শিবপ্রসাদ মূখার্জী ও নন্দিতা রায় পরিচালিত ছবি ‘হামি’ এর দ্বিতীয় গান ‘ভুটু ভাইজান’।

নাম শুনেই বুঝে নিতে অসুবিধা হয় না যে খুদে ভুটু আসলে সলমন খানের ফ্যান, বেশ বড় মাপেরই ফ্যান। নেটিজেনদের অধিকাংশই মনে করছেন এ বছরের সেরা পার্টি সংগ নাকি ভুটু ভাইজান। শুধু বছরের সেরা পার্টি সং বলেলে একটু ভুল বলা হবে, বছরের সেরা চমকও বটে কারণ শিবু-নন্দিতার ছবিতে পার্টি সং, এর থেকে বড় চমক আর কি বা হতে পারে। চমকের শেষ এখানেই নয়, ভুটু ভাইজানের সাথে রীতিমত তালে তাল মিলিয়ে নাচতে দেখা গেল শিবপ্রসাদকেও।

দারুণ মজার একটা গান লিখেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়, সাথে প্রাপ্তি শ্রেয়ান ভট্টাচার্যের মিষ্টি গলা। সব মিলিয়ে বেশ জমজমাট হয়ে উঠেছে ভুটু ভাইজানের বার্থ ডে পার্টি। পুরো গান জুড়ে ভুটুর যা পারফরমেন্স তাতে একটাই কথা মাথায় আসে, ‘সেলাম ভুটু ভাইজান’। হামি মুক্তি পেতে চলেছে আগামী ১১ই মে। তার আগে আপনাদের জন্য রইল ছবির এই নতুন গান।