এই গানে অন্বেষা ধরা দিল এক অন্য আবেগে!

কলকাতার রসগোল্লার মতনই মিষ্টি বঙ্গতনায় অন্বেষা দুত্তগুপ্ত, আর তেমনই মিষ্টি তার গানের কণ্ঠ।

কলকাতার রসগোল্লার মতনই মিষ্টি বঙ্গতনায় অন্বেষা দুত্তগুপ্ত, আর তেমনই মিষ্টি তার গানের কণ্ঠ। বিগত বছর গুলিতে একের পর এক অসাধারণ গানে, সুরেলা কণ্ঠের জাদুতে ইতিমধ্যেই মোহিত হয়েছে গোটা টলিউড ও বলিউড ইন্ডাস্ট্রির সকল শ্রোতা।নববর্ষের সূচনায় আবারও অন্বেষা, তার প্রিয় অনুগামীদের জন্যে নিয়ে এসেছেন আরও একটি গানের উপহার।গানটি মূলত তৈরী হয়েছে “আশা অডিও” এবং “অনঞ্জন স্টুডিও”র যৌথ উদ্যোগে।গতকালই “আশা অডিও”র অনলাইন সাইটে প্রকাশ্যে এল অন্বেষা‘র এই নতুন গান “কোরি রয়েন, নিন্দা আখসে বয়ের, নাজুকসা স্বপ্না, কয়ি সজালে”।

বাংলার নতুন বছরের সূচনায় আনন্দ যেমন আছে, তেমনি রয়েছে কিছু বিষাদের সুরও। প্রতিদিন আমাদের চারিপাশে, প্রকৃতির অবক্ষয়ের জন্যে দায়ী কিছু কার্যকলাপে ঘটে চলা নানার ঘটনা প্রতিনিয়ত বাড়িয়ে চলেছে গ্লোবাল ওয়ার্মিং‘এর মাত্রা।যদিও সূত্রের খবর থেকে জানা গেছে যে গানটির অডিও রেকর্ডিং আগেই হয়ে গিয়েছিল, পরে আশা অডিও‘র কর্ণধার মহুয়া লাহিড়ী এবং বাংলার আরেক সংগীত শিল্পী অনঞ্জন চক্রবর্তী‘র যৌথ প্রযোজনায় “গ্লোবাল ওয়ার্মিং” এর ক্ষয়-ক্ষতির ওপর গানটির ভিডিও রেকর্ডিং করা হয়।

গানটি লিখেছেন অনির্বান ঘোষ এবং গানটি কম্পোজ ও আয়োজিত করেছেন অনঞ্জন চক্রবর্তী। ভিডিওগ্রাফি এবং এডিটিং-এর কাজ করেছেন জয় কর। গিটার ও ব্যাস’এ সাউন্ড দিয়েছেন রাজা চৌধুরী এবং ভায়োলিন’এ সাউন্ড দিয়েছেন দূর্বাদল চ্যাটার্জী। মিষ্টি গায়িকা অন্বেষা দত্তগুপ্ত‘কে ভিডিও সং-টিতে আরোও সুন্দর করে তুলেছেন রূপা চক্রবর্তী। দেখেনিন সুন্দর উপস্থাপনার সেই গানটি।

দেখুন ভিডিও :