হঠাৎ বিদেশে দুই টলিসুন্দরী! কেন জানেন?

টলি সুন্দরী অর্থাৎ নুসরত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জী, দুজনেই একসাথে তাদের ধামকাদার চমক নিয়ে লিড ক্যারেক্টারে আস্তে চলেছেন তাদের আপকামিং বাংলা ছবিতে।

গতকাল হয়ে গেল আন্তর্জাতিক মহিলা দিবস, অর্থাৎ বছরের ঐ একটা দিন শুধু তাদেরই জন্যে। কিন্তু বাস্তব টাও কি তাই, আদৌ কি মেয়েরা পাচ্ছে তাদের স্বাধীনতা। তবে সাধারণের ক্ষেত্রে বাস্তবতা যাই হোক না কেন, টলিউড-ইন্ডাস্ট্রির অভিনেত্রীরা কিন্তু আর এই দিনের অপেক্ষায় বসে থাকে না, তারা আজ অনেক বেশি উন্নত। হালফিলে তারই এক নজির সরূপ সোশ্যাল মিডিয়ায় দেখা গেল টলি বিউটি নুসরত-সায়ন্তিকার একটি প্রাণবন্ত ছবি। ছবিটি তোলা হয়েছে আমস্টারডামের একটি স্পটে।

সূত্রের খবর থেকে জানা এই দুই টলি সুন্দরী অর্থাৎ নুসরত জাহানসায়ন্তিকা ব্যানার্জী, দুজনেই একসাথে তাদের ধামকাদার চমক নিয়ে লিড ক্যারেক্টারে আস্তে চলেছেন তাদের আপকামিং বাংলা ছবিতে। ঠিক সেই কারণেই দুই-সুন্দরী শুটিংয়ের কাজে দেশ ছেড়ে উড়ে গেছেন বিদেশে আর মজেছেন সেলফি ক্লিকে। ছবিটিতে অভিনেতার চরিত্রে আছেন টলিউডের হট এন্ড হ্যাপনিং অভিনেতা অঙ্কুশ হাজরা। টলি-সিনেপ্রেমীদের কাছে এই নাম গুলি আজ খুবই পরিচিত নাম। সিনেমাটির নির্দেশনায় আছেন বাংলার এক অসাধারণ পরিচালক রবি কিনাগী।

ইতিমধ্যেই সিনেমাটির শুটিংয়ের কাজ শুরু হয়ে গেলেও, সিনেমাটির নাম এবং রিলিজ ডেট এখনো অবধি স্থির করে উঠতে পারেননি পরিচালক। তবে দেখার বিষয় এটাই যে অঙ্কুশের সাথে অনস্ক্রিনে কে বেশি জমিয়ে প্রেমটা করতে পারেন!

অঙ্কুশ তো আবার খিলাড়ি, দুই নায়িকার সাথেই একসাথে প্রেম করতে সাবলীল। তাই আর বেশি কথা না বাড়িয়ে সিনেমাটির সম্পর্কে আরোও তথ্য জানতে নজর রাখুন GulGal. com-এ।