এবার নিজের নামের পাশে সলমান খানকে জুড়ে ফেললেন কৌশানী !!

সদ্য মুক্তি প্রাপ্ত ছবি "তোমাকে চাই" এর পর একটা ক্ষনিকের ব্যবধান। তারপর হটাৎ করেই নায়িকার নাম জুড়ে গেলো ভারতীয় ছবির হার্ট বিট সালমান খানের পাশে।

ইন্ডাস্ট্রিতে আসা বেশি দিন হয়নি। এখনো সেভাবে চিনেও উঠতে পারেননি ছবির জগতটাকে। তবে মাত্র তিনটে ছবির অন্তরালেই নিজেকে পুরোপুরি প্রতিষ্ঠিত করে ফেলেছেন কৌশানী। টলিপাড়ার দাপুটে পরিচালকদের বিশেষ কিছু আবিস্কারের মধ্যে তিনিও একজন। রাজ চক্রবর্তী পরিচালিত ছবি “পারবো না আমি ছাড়তে তোকে”র নির্বিশেষে শুরু হয়েছিলো কৌশানী’র পথ চলা। ক্যারিয়ারের প্রথম ছবিতেই অবিশ্বাস্য সাফল্য যেন অজান্তেই এক শিরোপা হয়ে উঠেছিলো নায়িকার মুকুটে।

ব্যাস! আর কি চায়। নিমেষের মধ্যে টি -টাউনে নিজের জায়গাটা বুঝিয়ে দিতে দ্বিধা বোধ করেননি নায়িকা। তাঁর সদ্য মুক্তি প্রাপ্ত ছবি “তোমাকে চাই” এর পর একটা ক্ষনিকের ব্যবধান। তারপর হটাৎ করেই নায়িকার নাম জুড়ে গেলো ভারতীয় ছবির হার্ট বিট সালমান খানের পাশে।

ভারতের এক জনকৌতুহলী ফিল্ম অ্যাওয়ার্ড শ্যো নিয়ে বেশ মাতোয়ারা সকলেই। কারণ তার সিংহভাগ চমক জুড়েই থাকছেন বলিউডের দাবাং। এই মঞ্চেই এক সাসপেন্সিভ ডান্স পারফর্ম করতে চলেছেন কৌশানী। কথাটা শুনতে সহজ মনে হলেও কাজটা বেশ কঠিন বলেই জানাচ্ছেন বাংলার এই নায়িকা। একাধিক গানের সংমিশ্রণে কিনা সাংঘাতিক ডান্স স্টেপের মধ্য দিয়ে নিজস্ব ভাষা পেতে চলেছে তাঁর পারফরমেন্স। তার ওপর মঞ্চে সালমান খানের উপস্থিতি নিতান্তই এক চিন্তার ইঙ্গিত দিচ্ছে কৌশানী’র মনে।