দেখুন বুদ্ধদেব দাশগুপ্ত’র আগামী ছবি ‘টোপ’ এর ট্রেলার!

শিকার আর শিকারির আশ্চর্য রোমহর্ষক সম্পর্ক নিয়েই বিশিষ্ট চলচ্চিত্রকার বুদ্ধদেব দাশগুপ্ত তৈরি করলেন তার সিনেমা 'টোপ'।

জীবনে বাঁচতে গিয়ে আমরা কখনও কখনও কাউকে টোপ হিসেবে ব্যবহার করি। আবার কখনও নিজেরাই হয়ে যাই টোপের শিকার। এই ব্যবহার করাটা কখনও ব্যক্তিগত, কখনও রাজনৈতিক আবার কখনও প্রাতিষ্ঠানিক। আর ব্যবহৃত হওয়ার সময়ে যাঁরা নতি স্বীকার করেন না তাঁদেরকে অনেক ক্ষেত্রেই দামও চোকাতে হয় প্রচুর। কিন্তু তবুও তাঁরা মাথা নোয়ান না। শিকার আর শিকারির আশ্চর্য রোমহর্ষক সম্পর্ক নিয়েই বিশিষ্ট চলচ্চিত্রকার বুদ্ধদেব দাশগুপ্ত তৈরি করলেন তার সিনেমা ‘টোপ’। তার এই ছবিটি টরন্টো ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল, বি এফ আই লন্ডন ইন্টারন্যাশনাল ফিল্ম ফেস্টিভাল এবং বুসান চলচ্চিত্র উৎসব সহ বহু জায়্গায় সন্মানিত হয়েছে।

মধ্যবয়স্ক রাজ পরিবারের বংশধর রনদীপ কে কেন্দ্র করে গল্পটা, যার উদ্দেশ্য হল তার প্রেমিকাকে বাঘের চামড়ার তৈরি একজোড়া জুতা উপহার দেওয়া। গল্পটির প্রেক্ষাপট বহু বছর আগেকার হলেও এর চিত্রনাট্যকে সমসাময়িক করে তোলার চেষ্টা করেছেন পরিচালক। সম্প্রতি এই সিনেমার ট্রেলার রিলিজ হয়ে গেল।

পবন কানোরিয়া-র উপস্থাপনায় এবং AVA ফিল্মস প্রোডাকশন্স এর প্রযোজনায় এই সিনেমাটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পাওলী দাম, সুদীপ্ত চ্যাটার্জি, চন্দন রায় স্যানাল, অনন্যা চ্যাটার্জি, মালবীকা ব্যানার্জী ও কাজল কুমারী সহ প্রমুখ অভিনয় শিল্পীরা।

দেখুন ভিডিও :