কেন দেখবেন জয় চ্যাটার্জি’র জীবন-কাহিনী?

কিছুদিন আগেই রিলিজ হয়ে গেলো শিবাঙ্গি চৌধুরীর আদিভ ক্রিয়েশনের প্রথম ক্রিয়েশন 'আমি জয় চ্যাটার্জি'। ট্রেলারে ভীষণ স্পষ্ট এই মানুষটার মধ্যে "আমিত্ব" ছাড়া কিছু নেই, নিজের কাজ, নিজের অহংকার, নিজের চিন্তাকেই গুরুত্ব দিতে ভালোবাসে জয় চ্যাটার্জি ওরফে আবির চ্যাটার্জি।

এক বর্ষা পেরিয়ে আরেক বর্ষার আগমনে আমরা দেখতে পেয়েছিলাম, আসলে জয় চ্যাটার্জি মানুষটা কেমন দেখতে? লুক টেস্টে ফুল মার্কস পেয়ে পাশ করার পর মানুষের উৎসাহ বাড়িয়ে দেয় কবে আসছে সেই ট্রেলার যেখানে বোঝা যাবে জয় চ্যাটার্জি’র জীবনে কি এমন বিশেষ ঘটনা আছে যেটা আপনারা দেখতে, শুনতে চাইবেন…এই সব প্রশ্নের উওর নিয়ে কিছুদিন আগেই রিলিজ হয়ে গেলো শিবাঙ্গি চৌধুরীর আদিভ ক্রিয়েশনের প্রথম ক্রিয়েশন ‘আমি জয় চ্যাটার্জি’। ট্রেলারে ভীষণ স্পষ্ট এই মানুষটার মধ্যে “আমিত্ব” ছাড়া কিছু নেই, নিজের কাজ, নিজের অহংকার, নিজের চিন্তাকেই গুরুত্ব দিতে ভালোবাসে জয় চ্যাটার্জি ওরফে আবির চ্যাটার্জি। এই চরিত্র তৈরির পেছনে যে মানুষটি রয়েছেন তিনি হলেন পরিচালক মনোজ মিচিগান, ট্রেলার দেখে বিশিষ্ট মহলের দাবি এই সিনেমা পরিচালকের জীবনে একটা ল্যান্ডমার্ক হতে চলেছে! এই ট্রেলার দেখে অনেকেই ভাবছেন কেন বড় পর্দায় দেখবেন জয় চ্যাটার্জিকে? সে ব্যাপারে আপনাদের একটু সাহায্য করে দেওয়া হোল নিচের এই পাঁচটা কারণে…

  • আমার, আপনার সবার মধ্যেই “আমিই সব, আমিত্বে ভরপুর” ব্যাপারটা থাকে কারুর প্রচ্ছন্ন, কারুর বা প্রকট কিন্তু এই “আমিত্ব”র বাইরে একটা সুন্দর জগত আছে যেটা হয়তো আমরা “আমিত্ব”র দেওয়াল ডিঙিয়ে দেখতে পাই না, সেটা চেনা খুব দরকার।
  • আবির চ্যাটার্জি-জয়া আহসান জুটি এই মুহূর্তের বেশ জনপ্রিয় জুটি এবং অনেক হিট সিনেমার রসায়ন এঁরাই তৈরি করেছেন তাই আশা করা যায় এক্ষেত্রেও তার ব্যতিক্রম হবে না।
  • ফেলুদা-ব্যোমকেশ এক স্ক্রিনে, হ্যাঁ ঠিকই শুনছেন! সব্যসাচী চক্রবর্তী ও আবির চ্যাটার্জি একসাথে কাজ করেছেন এই সিনেমায়, তাই বুঝতেই পারছেন বেশ গুরুত্বপূর্ণ ভূমিকায় থাকা ফেলুদা বেশ সাড়া ফেলতে চলেছেন।
  • এই সিনেমায় বাচ্চাদের একটা বিশেষ ভূমিকা আছে, এটা তো দেখতেই হবে আমাদের আগামী প্রজন্মের অভিনেতারা কেমন ভাবে পাল্লা দিচ্ছে এই প্রজন্মের সেরা অভিনেতাদের সাথে!
  • এই সিনেমাকে আপনাকে হাসাবে না কাঁদাবে সেটা বলা যাবে না কিন্তু ভাবতে বাধ্য করবে অবশ্যই! যারা চিন্তার খোরাক খুঁজচ্ছেন তাঁদের জন্য কিন্তু এটা বেশ লোভনীয় একটা সিনেমা আর আরেক গুণী, নমস্য সিনেমা ব্যক্তিত্ব যখন বলে গেছেন, “ভাবো, ভাবা প্র্যাকটিস করো”।

ট্রেন্ডিং নাও :

সোহম’র জীবনে এলো নতুন টুইস্ট !

‘সাদাকালোর গল্পে’ আবীর-কোয়েল !

এছাড়াও পুরো ট্রেলারে পরিষ্কার বোঝা যাচ্ছে একটা ডার্ক থ্রিলার সাসপেন্স আপনাদের জন্য অপেক্ষা করে আছে, তাহলে দেরি না করে দেখে ফেলুন এই এক্সক্লুসিভ ট্রেলার আর আমাদের অবশ্যই আশা থাকবে এই সিনেমা দেখার পর, AJC মানে ‘আমি জয় চ্যাটার্জি’ না বলে “আবার জয়জয়কার (বাংলা) সিনেমা’র” বলাটা স্বার্থক হয় কিনা!