টলিপাড়ার সবথেকে কনিষ্ঠতম জুটি নিয়ে ট্রেন্ডিং’এ শিবু-নন্দিতা!

গরমের ছুটিতে মানুষের আর যাই প্ল্যান থাকুক না কেন, বিগত কয়েক বছরে একটা প্ল্যান কিন্তু বেশ কনস্ট্যান্ট হয়ে গেছে, আর তা হল শিবপ্রসাদ মুখার্জী ও নন্দিতা রায় এর ছবি। তাদের তৈরী ছবির জন্য দর্শকের অপেক্ষা, এ বিষয় নিয়ে নতুন করে বলার কিছুই নয়। দর্শকদের ভালোবাসায় যার আরেক নাম হয়ে দাঁড়িয়েছে শিবু-নন্দিতার ছবি। প্রত্যেক বছরেই দর্শককে নতুন কোনও কনটেন্টের ওপর ছবি উপহার দিয়ে থাকেন তারা, আর অন্যথা হল না এই বছরেও। আগামী ১১ই মে মুক্তি পেতে চলেছে তাঁদের পরবর্তী ছবি ‘হামি’।

Haami Trailer Launch

গতকালই মুক্তি পেয়েছে ছবির ট্রেলার, আর মুক্তির পরেই বিষয়বস্তুর গভীরতার জেরে ট্রেলারটি ট্রেন্ড করছে ইউটিউবে, এমনকি ট্রেন্ডিংএ ৩ নাম্বারে চলে আসে এই ট্রেলার। আরও একবার দর্শকের সেন্টিমেন্টকে ছুঁয়ে গেল শিবু-নন্দিতার ছবির কনটেন্ট। এই দুটি পরিচালক ছাড়া এত ভালোভাবে আম বাঙালির সেন্টিমেন্ট বোঝা যে অন্য কারোও পক্ষে সম্ভব না এমনটাই মনে করছেন নেটিজেনদের অধিকাংশই।

Haami Trailer Trendimg at Youtune
Haami Trailer Trending at Youtube

ইদানীং কালে বাচ্চাদের স্কুলে থাকাকালীন তাদের সেফটি নিয়ে প্রশ্ন উঠেছে বারেবার। একটা বাচ্চার সাথে ঠিক কোন আচরণ শালীন কোনটা অশালীন তা নিয়ে তোলপাড় হয়েছে মিডিয়া থেকে শুরু করে শহরের নামী স্কুল। স্কুলের প্রতি কেন অভিবাবকেরা সম্পূর্ণ ভরসা রাখতে পারছেন না, সেই সব বিষয় নিয়েই মুক্তি পেতে চলেছে হামি। তবে শুধু সিরিয়াস বিষয় নয়, সাথে রয়েছে অসাধারণ হিউমারও, যা ছবির ট্রেলার দেখলেই বোঝা যায়।

নিসন্দেহে এই ছবির আরেক প্রাপ্তি মিষ্টি দুটো বাচ্চা ব্রত ও তিয়াসা, ইতিমধ্যেই এই জুটি যে হিট সে বলার অপেক্ষা রাখে না, অনেকে ইন্ডাস্ট্রির কনিষ্ঠ জুটির তকমাও বসিয়ে দিয়েছেন এদের নামের পাশে। এতএব সামজিক বার্তা ও কমেডির এক অসাধারণ মিশেল ‘হামি’ এর ট্রেলার রইল আপনাদের জন্য…