জানেন কি সোহমের “আপনজন” কারা?

পরিচালক রাজা চন্দ্রের পরিচালনায় সিনেপ্রেমীদের সমস্ত জল্পনার অবসান ঘটাতে, সোহম চক্রবর্তীর নিজস্ব প্রোডাকশন হাউস "অজস্র এন্টারটেইনমেন্ট এন্ড সানডে ফিল্মস' এর ব্যানারে আনতে চলেছেন তাদের আপকামিং ফ্যামিলি-ড্রামা লাভস্টরি "আমার আপনজন"।

আমাদের আপনজন কারা ? সবাই যারা আমাদের আসে-পাশে আছে তারা ? না যারা আমাদের সমস্ত সুখ-দুঃখের মুহূর্তগুলোকে ভাগ করে নেয় তারা? এই ব্যাপারটাতে নানান জনের নানান মত থাকলেও,আপনজনের সঠিক ডেফিনেশন কিন্তু এখনও প্রায় অনেকেরই অজানা।আর ঠিক সেই কারণেই রবি কেশওয়ানি নিবেদিত এবং বাংলার অন্যতম পরিচালক রাজা চন্দ্রের পরিচালনায় সিনেপ্রেমীদের সমস্ত জল্পনার অবসান ঘটাতে, সোহম চক্রবর্তীর নিজস্ব প্রোডাকশন হাউস “অজস্র এন্টারটেইনমেন্ট এন্ড সানডে ফিল্মস‘ এর ব্যানারে আনতে চলেছেন তাদের আপকামিং ফ্যামিলি-ড্রামা লাভস্টরি “আমার আপনজন”।

মানুষের জন্ম ও মৃত্যু, খুব স্বাভাবিক দুটি অবস্থা হলেও, এই দুইয়ের মাঝে ঘটে যায় অনেক অজানা কিছু ঘটনা, যা প্রতি মুহূর্তে জানান দেয় এক প্রবাহমান নদীর মত বয়ে চলা জীবনের।ঠিক এরকমই “আমার আপনজন” ছবিটির সম্প্রতি প্রকাশ্যে আসা ট্রেলার’এ ছবির মুখ্য চরিত্র জয়দ্বীপ অর্থাৎ আমাদের প্রিয় নায়ক সোহম চক্রবর্তীর বিয়ের নিমন্ত্রণ দিয়ে শুরু হলেও আমরা দেখতে পারব ছেলেবেলায় ইসকুলে হওয়া তার প্রথম প্রেম ও তার ব্যার্থতায় কাটানো মন খারাপের দিন গুলো, তারপর আবারও কলেজের নস্টালজিয়া পরিবেশে ভালোবাসার উৎসবে মেতে, জমিয়ে প্রেম করার কিছু খামখেয়ালি দিনের আনাগোনা।কিন্তু মানুষের জীবন তো ওল্টানো পাতার মতন, যা ক্ষনে ক্ষনে পাল্টে চলে তার রূপ।আর তখনই বোঝা যায় নিজের পায়ে দাঁড়ানোর প্রয়োজনীয়তা।তাই ফেলে আসা রাস্তার কথা ভেবে, আপনজনদের স্বপ্নের ঘর ভেঙে না ফেলে বরং এগিয়ে চলাটাই জীবনের সার্থকতা। আর সেই পাঠ পড়াতেই ছবির গল্পে মুখ্য অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী‘র আবির্ভাব। এছাড়াও ছবিটিতে দেখা যাবে প্রিয়াঙ্কা সরকার, ঐন্দ্রিতা রায়, খরাজ মুখার্জী, শান্তিলাল মুখার্জী, সুভদ্রা চক্রবর্তী ছাড়াও আরো অন্যান্য কলাকুশলীদের।তবে দেখার এটাই-জয় কী পারবে নিজেকে সফল করতে ? আর জয়’কে বিয়েই বা করবে কে? তারজন্য অবশ্যই আপনাদের অপেক্ষা করতে হবে ছবিটির মুক্তি অবধি।আপাতত দেখেনিন “আমার আপনজন” ছবিটির সেই ট্রেলার।

দেখুন ভিডিও :