রাজ শুভশ্রীর ব্যক্তিগত জীবন কি সত্যিই আলোচনীয় ?

ফুটেজ

রাজ-শুভশ্রী কি প্রয়োজনের থেকে বেশিই ফুটেজ নিচ্ছেন? নাঃ এই প্রশ্ন আমাদের নয়, সোশ্যাল মিডিয়ায় একটু উঁকি দিলেই দেখতে পাবেন এইরকম বেশ কিছু মন্তব্য আর এই মন্তব্যকে ঘিরেই তৈরী হওয়া নতুন জল্পনার । আজ থেকে প্রায় দশ বছর আগে ‘চিরদিনই তুমি যে আমার’ দিয়ে পরিচালক হিসাবে পা রাখেন রাজ চক্রবর্তী। প্রথম সিনেমাই সুপার ডুপার হিট। কিছুদিন পর ওই রাজ চক্রবর্তীর ‘চ্যালেঞ্জ’ সিনেমাতেই অভিনয় করেন শুভশ্রী ৷ যদিও শুভশ্রী আত্মপ্রকাশ করেছে তার অনেক আগেই প্রভাত রায়ের পিতৃভূমি ছবির হাত ধরে ৷ রাজের মতই তাঁর কেরিয়ারের শুরুর দিক টা ছিল দুর্দান্ত ৷ এরপর শুভশ্রী হঠাৎ হারিয়ে গেলেন৷ আবার যখন ফিরলেন তখন দুর্দান্ত ভাবেই ফিরলেন। মূল ধারা তো বটেই অন্য ধারার সিনেমাতেও তখন দাপিয়ে বেড়াচ্ছেন।

কিন্তু ইতিমধ্যে জড়িয়ে পড়লেন অভিনেতা দেবের সাথে। তারপর রাজ চক্রবর্তীর সাথে। এদিকেও রাজও অভিনেত্রী মিমি চক্রবর্তীর সাথে পরিণয়ে আবদ্ধ। একে তো ত্রিকোণ প্রেম তারওপর রাজ বা শুভশ্রী কেউই ব্যক্তিগত জীবন নিয়ে রাখঢাক রাখতে পছন্দ করেন না। ফলে মিডিয়া মুচমুচে খবরগুলো কাড়ি কাড়ি পাতা খরচ করে ছাপাতে লাগলো৷

কয়েকমাস আগেই দুজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন। পুরো বিয়ে এমনকি অষ্টমঙ্গলা অবধি মিডিয়া কভার করে। হানিমুনের ছবিও ইন্সটাগ্রামে রাজ চক্রবর্তী পোস্ট করেছিলেন। সেখানে বই পড়া নিয়ে একটা ছবি বিতর্কও হয় স্যোশ্যাল মিডিয়ায়। এখনও পুজোর সময় মিডিয়া আবার হামলে পড়েছিল। প্রকাশ্য চুমু নিয়েও কথা খবরে উঠে আসে।

দুজনেরই কেরিয়ারগ্রাফ এই মুহুর্তে খুব ভালো জায়গায় নেই। চ্যাম্পের পর রাজকেও দর্শক সেভাবে পাচ্ছে না। শুভশ্রীরও হাতে সিনেমা কম এই মূহুর্তে। ব্যক্তিগতজীবনকে যেভাবে মিডিয়াগুলোয় সুযোগ করে দিচ্ছেন তাতে প্রশ্ন উঠেই যায় এই সময়ে সংবাদে থাকার জন্যই কি এমন করছেন? তার উত্তর হয়ত আমরা পেয়ে যাবো তাদের পরবর্তী ছবিগুলোতে।

Written By – শোভন নস্কর