উড়ালপুল আতঙ্কে সমব্যথি টলি পাড়াও !

মাঝের হাট ব্রীজ দুর্ঘটনা
স্টারেরা মর্মাহত

মাঝের হাট ব্রীজ ভেঙে পড়ে কিছু দিন আগে আমাদের তিলোত্তমায় ঘনিয়ে এসেছিল বড় বিপর্যয়। ২টি তরতাজা প্রাণ কেড়ে নিয়েছে এই ঘটনা, এছাড়াও আহত হয়েছেন অনেকে। কলকাতা সহ সারা রাজ্যবাসি সেদিন দিনভর প্রবল আশঙ্কায় কাটিয়েছেন। কারন বছর দুয়েক আগেই গিরিশ পার্কের কাছে নির্মিয়্মান বিবেকানন্দ উড়ালপুল ভেঙ্গে পরে এক বিরাট বিপর্জয় চাক্ষুশ করেছে কলকাতাসহ সারা দুনিয়া। তাই আচমকা এখবরে এশহরের প্রায় প্রত্যেকেই নিজের সোশাল মিডিয়ার চরম উদ্বেগ প্রকাশ করেছেন। সাধারন মানুষের সাথে টলি সেলেব রাও কিন্তু তাদের চরম আশঙ্কা প্রকাশ করেছেন সোশালে!

এই ভয়াবভ দুর্ঘটনার কবলে যারা পরেছেন তাদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন সুপার স্টার ‘জিত। এহেন চরম দুর্ভাগ্য জনক পরিস্থিতি থেকে যাতে তিলোত্তমা শীঘ্রই বেড়িয়ে আসতে পারে তার জন্য তিনি ভগবানের কাছে পার্থানা করছেন।
মাঝের হাট ব্রীজ ভেঙ্গে পড়ে যারা আহত হয়েছেন তারা যাতে দ্রুত আরোগ্য লাভ করেন তার জন্য টলি সুপার স্টার ‘দেব ঈশ্বরের কাছে প্রার্থনা করছেন। এই পরিস্থিতিতে কাঁধে কাঁধ মিলিয়ে হাতে হাত মিলিয়ে আমাদের শহর আবার লড়াই করবে, এই আশাই তিনি করেন।
মাঝের হাট ব্রীজ আচমকা ভেঙ্গে পড়ায় গভীর মর্মাহত অভিনেত্রী ‘প্রিয়াঙ্কা সরকার‘। সোশাল মিডিয়ায় দুর্ঘটনা কবলিত মানুষজন ও তাদের পরিবারের প্রতি তিনি গভীর সমবেদনা প্রকাশ করেছেন। তার সাথে সাথে কলকাতা বাসীকে তাদের মনোবল ধরে রাখার আর্জি জানিয়েছেন ।
ঈশ্বর যাতে মাঝের হাট ব্রীজের দুর্ঘটনায় কবলিত মানুষ জন ও তাদের আত্মিয় পরিজনদের রক্ষা করেন, সোশাল মিডিয়ায় এই প্রার্থনার কথা প্রকাশ করেন অভিনেত্রী ‘তনুশ্রী চক্রবর্তী‘।
কলকাতার অন্যতম ব্যস্ত এই সেতুটির আচমকা ভেঙ্গে পড়ার খবরে হতচকিত হয়ে পড়েছিলেন অভিনেতা আবীর চ্যাটার্জী। সোশাল মিডিয়ার মাধ্যমে দুর্ঘটনা কবলিত মানুষজন ও তাদের পরিবারের প্রতি তিনি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

সাধারন মানুষের বিপদের দিনে বাংলা বিনোদন জগতের এই সমস্ত তারকাদের সহমর্মিত হতে দেখে অনেকেই বলছেন যে স্টারেরা শুধু সিনেমার শ্যুটিং, প্রমোশন, গ্ল্যামার এসব নিয়েই থাকেন না, তাদের মনও ব্যকুল হয়ে ওঠে যখন তিলোত্তমার দুঃখ হয় !