যীশু তৈরি তাঁর পরবর্তী “ব্যোমকেশ”র জন্য !!

রূপালি পর্দায় আবীরের গোয়েন্দাগিরীর কোনো খবর না থাকলেও এই বছর কৌস্তভ রায় ও এস. কে. মুভিজ এর যৌথ প্রযোজনায় যীশু কিন্তু চলতি মাসেই এই কাজে হাত দিচ্ছেন বলে সুত্রের খবর।

বছরে অন্তত একটি বারের জন্য হলেও ভেতো বাঙালির যেন ব্যোমকেশকে চাই-ই-চাই! বাঙালি এখন যেন আরও নতুন ধরনের গোয়েন্দা গল্প খুঁজতে ব্যস্ত হয়ে পড়েছে। যার ফল স্বরূপ ফেলুদা সিরিজ, ব্যোমকেশ সিরিজ, শবর সিরিজ এই সমস্ত গোয়েন্দা গল্পের সিনেমা গুলোকেই বাঙালি দু’চোখ ভরে দেখেছে। গত বছর অভিনেতা যীশু সেনগুপ্তআবীর চ্যাটার্জী এই দুই জনকেই ব্যোমকেশের ভূমিকায় আমরা দেখেছি।

রূপালি পর্দায় আবীরের গোয়েন্দাগিরীর কোনো খবর না থাকলেও এই বছর কৌস্তভ রায়এস. কে. মুভিজ এর যৌথ প্রযোজনায় যীশু কিন্তু চলতি মাসেই এই কাজে হাত দিচ্ছেন বলে সুত্রের খবর।

শোনা যাচ্ছে জনপ্রিয় গোয়েন্দা গল্প ‘উপসংহার’ আর ‘অগ্নিবাণ’ এই দুটির মিশেলে তৈরি হতে চলা এই অনন্য ইয়ং ব্যোমকেশকে দর্শকরা এবছর পুজোর মরশুমেই এনজয় করতে পারবেন। তাই ছবি নির্মাতাদের আশা এই ব্যোমকেশকে নিয়ে দর্শকরা বেশ আগ্রহী হবেন। এখানেই শেষ নয় এই ছবির এই ব্যোমকেশকে ঘিরে থাকছেন টলিপাড়ার বেশ কিছু নামি-দামি অভিনয়শিল্পীরা। এই ছবির আরো খবর জানতে চোখ রাখুন আপনাদের gulgal.com -এ।