বক্সঅফিস ভ্যালু আর সঙ্গে অভিনয়ের মুন্সিয়ানা ! প্যাকেজ টা কি পছন্দের ?

বিনি

য়া আহসান আর ঋত্বিক চক্রবর্তী, এখনকার টালিগঞ্জ পাড়ার সবথেকে উজ্জ্বলতম, মননশীল, বুদ্ধিদীপ্ত নায়িকা নায়ক। যাদের আছে বক্স অফিস ভ্যালু সঙ্গে প্রথম সারির অভিনয় মুন্সিয়ানা। আর এই জনপ্রিয় জুটিকে নিয়েই এবার ছবি বানাচ্ছেন পরিচালক অতনু ঘোষ। অতনু ঘোষ র প্রথম টেলিছবি তারা বাংলায় মমতা শংকর অভিনীত ‘সুমিত্রার অনলাইন’। এরপর বহু জল গড়িয়েছে, অতনু ঋদ্ধ হয়েছেন, সমৃদ্ধ করেছেন আমাদের। অংশুমানের ছবি, তখন তেইশ, এক ফালি রোদ, জাতীয় পুরস্কার প্রাপ্ত ময়ুরাক্ষী ছবির পর অতনু এবার আরো বড় চমক নিয়ে। অতনু ছবিতে এতদিন সৌমিত্র চট্টোপাধ্যায়ইন্দ্রাণী হালদার তুরুপের তাস ছিলেন। কিন্তু এবার একদম ফ্রেশ কাস্টিং। বিকল্প জীবন চর্চা নিয়ে এ ছবিতে আছেন জয়া আহসান ও ঋত্বিক চক্রবর্তী। সঙ্গে রয়েছেন চান্দ্রেয়ী ঘোষ। চান্দ্রেয়ী যেভাবে ভিলেন অভিনয়ে ধারাবাহিকে মাত করছেন তার চেয়ে এই ছবি আরেক অন্য চান্দ্রেয়ীকে পেতে চলেছি। এছাড়াও আছেন কৌশিক সেন

ছবিতে জয়া আহসানের চরিত্রের নাম শ্রাবণী বড়ুয়া। তার বিপরীতে ঋত্বিক চক্রবর্তীকে দেখা যাবে কাজল সরকারের ভূমিকায়। গল্পে দেখা যাবে, এক রিয়েলিটি শোতে দেখা হয় শ্রাবণী ও কাজলের। অডিশন শেষ হবার পর একটা জায়গা পেরিয়ে বাসে উঠতে গিয়ে শ্রাবণী পড়ে যায়। তার এই অবস্থা দেখে ছুটে আসেন কাজল। এভাবে দু’জনের মধ্যে একটি যোগসূত্র তৈরি হয়। তৈরী হয় সম্পর্ক। বাইরে থেকে তারা একে অপরকে যেভাবে দেখছে, আতস কাঁচের নিচে কি সেটা রাতারাতি পাল্টে যাবে? সেই নিয়েই জীবন দর্শনের গল্প বলবেন অতনু ঘোষ। জয়া আহসানের ভক্তদের জন্য সবচেয়ে বড় খবর হলো, দেবজ্যোতি মিশ্রর সংগীত পরিচালনায় এ ছবির গানে প্লেব্যাক করবেন জয়া আহসান। ইয়েস, নায়িকা জয়া এবার গায়িকা। টালিগঞ্জে কানন দেবীর পর নায়িকা গায়িকা প্লে ব্যাকে দেবশ্রী রায়, রূপা গাঙ্গুলী, চান্দ্রেয়ী ঘোষ প্রমুখের পর এবার জয়া। ‘বিনি সুতোয়’ চিত্রগ্রাহক থাকছেন গত বছর মালয়ালাম চলচ্চিত্র ‘আই টেস্ট’-এর জন্য ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার বিজয়ী আপ্পু প্রভাকর।

১ ফেব্রুয়ারি থেকে কলকাতা এবং টাকীতে এ ছবির শুটিং শুরু হচ্ছে। প্রতিভাবান ঋত্বিক ও প্রতিভাময়ী জয়া কে একসঙ্গে রূপোলি পর্দায় দেখার পারদ চড়ছে এখন থেকেই। Gulal.com-র পক্ষ থেকে টিম ‘ ‘বিনি সুতোয়’ কে অনেক শুভেচ্ছা।