“আপনার সংসার” থেকে “অপুর সংসার”, দেবের বিচরন সর্বত্র!

প্রোমোশনের পেছনেও ব্যয় করছেন একটা মোটা অঙ্কের সময়। এমনকি ইলেক্ট্রিসিটির বিলেও দেখা যাচ্ছে "চ্যাম্প" এর বিজ্ঞাপন, আপনার সংসার থেকে অপুর সংসার দেবের বিচরন সর্বত্র।

কেবল ইউটিউব, টুইটারে ট্রেডিংয়ের শীর্ষে বললে হয়তো ভুল হবে, দেব এর প্রথম প্রযোজিত ছবি “চ্যাম্প” ছিনিয়ে নিয়েছে এক মুষ্টি সাফল্য। গত ২১ শে মে টুইটারের ব্লু রুমে রিলিজ করা হয় ছবিটির অনবদ্য ট্রেইলার। এই ধরনের রিলিজ বাংলা চলচ্চিত্রে একেবারেই চমকপ্রদ বললেই চলে। একের পর এক নতুন নতুন সাসপেন্স দিতে বিন্দুমাত্র পিছু হটছেন না দেব। প্রোমোশনের পেছনেও ব্যয় করছেন একটা মোটা অঙ্কের সময়। এমনকি ইলেক্ট্রিসিটির বিলেও দেখা যাচ্ছে “চ্যাম্প” এর বিজ্ঞাপন, আপনার সংসার থেকে অপুর সংসার দেবের বিচরন সর্বত্র।

স্যোসাল মিডিয়া আর ইন্টারনেট তো আছেই, এরই সাথে এবার “অপুর সংসার” নামক রিয়েলিটি শ্যো-এ নিজের ছবির প্রোমোশন করতে চলেছেন দেব। জি বাংলা’র একটি অত্যন্ত জনপ্রিয় শ্যো “অপুর সংসার”। টলিপাড়ার বিভিন্ন প্রান্ত থেকে বিভিন্ন তারকারা আগমন ঘটিয়ে থাকেন এই শ্যো’টিতে। “চ্যাম্প” এর প্রোমোশন আরও একধাপ উসকে দিতে “অপুর সংসার”এ একটি ক্ষনস্থায়ী জায়গা বানিয়ে নিচ্ছেন দেব এবং তাঁর নায়িকা রুক্মিনী। অপেক্ষার আর মাত্র কিছুক্ষণের ব্যবধান। আজ রাত ১০ ঘটিকায় জি বাংলা’র পর্দায় ধরা দেবেন বাংলার চ্যাম্পিয়ন জুটি।