চোখে পড়েছে চোখ, তাও ছাদনাতলা অপেক্ষায় গুনছে প্রহর!

চোখে চোখ পড়েছে অনেকদিন আগেই আর তার সুত্র ধরে পেজ থ্রি’র ফোকাসের বাইরে বেরিয়ে নিজের মত করে সাজিয়েও ফেলেছেন এমনকি পরিবর্তন করেছেন নিজেদেরকে তাঁদের ভালোবাসার মানুষটার দিকে তাকিয়ে! আসুন দেখে নেওয়া যাক কাদের জুটির জন্য এখনো ছাদনাতলা অপেক্ষায় গুনছে প্রহর……

1দেব-রুক্মিণী

দেবের জীবনটাই আমূলভাবে নাকি বদলে দিয়েছেন রুক্মিণী, প্রায় ২ বছরের উপর তাঁদের সম্পর্ক! এখন এদেরকে ১নং কাপেল টলিগঞ্জের বলাই যায়, চ্যাম্পের শুটিং সদ্য শেষ, দুজনেই কেরিয়ার নিয়ে ব্যস্ত বিয়ের প্ল্যান নেই তবে কানাঘুষো খবর আংটি বদল অনেকদিন আগেই হয়েছে!

2পাওলি-অর্জুন

গুয়াহাটির এক ব্যবসায়ী পরিবারের ছেলে অর্জুন, বছর দুয়েক আগে পার্টিতে আলাপ সেখান থেকেই ক্রমশ গাঢ় হয় তাঁদের সম্পর্ক এমনকি পাওলি নিজেকে অনেক পরিবর্তন করে ফেলেছেন এই ভালোবাসায়, এখন অনেক শান্ত তিনি…খবর ছিল গত বছর বিয়ে হওয়ার তবে সেটা পিছিয়ে গেছে বলা যায় না এই বছর দুম করে বিয়েটা সেরে ফেলতে পারেন পাওলি!

3রাজ-শুভশ্রী

মিমি’র সাথে সম্পর্ক ভেঙে যাওয়ার পর রাজের এখন সবথেকে কাছের মানুষ বর্ধমানের শুভশ্রী! ঘনিষ্ঠ সুত্রে শোনা গেছে ব্রেক আপ পরবর্তী সময় সান্ত্বনা দেওয়ার পর্বেই অনেকটা কাছে চলে আসেন তাঁরা, এমন খবর আছে এই বছরের শেষ সানাই বাজার সম্ভাবনা জোরালো!

4অঙ্কুশ-ঐন্দ্রিলা 

এদের প্রেম নিয়ে নতুন কিছু বলার নেই, টলিপাড়ার সবস্তরের মানুষরাই পুরোপুরি অবগত এই সম্পর্কের সাথে তবে বিয়ে নিয়ে এখনো কোন খবর নেই।

5রাইমা-বিক্রম

 

অ্যাস্টর হোটেলের মালিক বিক্রম পুরী এখন রাইমার বয়ফ্রেন্ড। বিগত দুইবছরের বেশী সময় ধরে রয়েছেন সম্পর্কে সেই জন্য নাকি অনেক পরিবর্তন এসেছে রাইমার জীবনে, গত বছর জুনে বিয়ে হওয়ার কথা ছিল তবে সেটা পিছিয়েছে এই বছরও বিয়ের সম্ভবনা উড়িয়ে দেওয়া যায় না!