আবারও এক ফ্রেমে সুশান্ত-স্বস্তিকা!

দীর্ঘ তিন বছর পর ফের হিন্দি ছবিতে দেখা যাবে টলিউড অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়কে। ছবি ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’-এর হিন্দি রিমেক। এটি বিখ্যাত কাস্টিং ডিরেক্টর মুকেশ ছাবরার ডিরেক্টোরিয়াল ডেবিউ। জন গ্রিনের উপন্যাস অবলম্বনে পরিচালক জশ বুন তৈরী করেন ‘দ্য ফল্ট ইন আওয়ার স্টারস’। ছবির চিত্রনাট্য এগিয়ে চলে দুই ক্যানসার আক্রান্তের মন ছুঁয়ে যাওয়া প্রেমকাহিনী ঘিরে।

এই ছবির হিন্দি রিমেকে প্রথমবার মুখ্য চরিত্রে দেখা যাবে সঞ্জনা সাংহিকে। এর আগে তাঁকে ‘হিন্দি মি়ডিয়াম’, ‘রকস্টার’,‘ফুকরে রিটার্নস’-এর মতো ছবিতে ছোট চরিত্রে কাজ করতে দেখা গেছে। সঞ্জনার মায়ের চরিত্রে স্বস্তিকাকে দেখা যাবে বলে সূত্রের খবর। এই চরিত্র একজন বাঙালি মহিলার। ছবিতে নায়ক সুশান্ত সিং রাজপুত। নিজের ইনস্টাগ্রামে নায়িকার সঙ্গে একটি পোষ্ট দিয়ে ছবির কাজ শুরুর কথা জানিয়েছেন খোদ সুশান্ত। ছবিতে সঙ্গীত পরিচালনার দায়িত্বে থাকছেন এ আর রহমান। শ্যুটিং হবে প্যারিস, মুম্বই ও জামশেদপুরে।

স্বস্তিকার প্রথম বলিউড প্রজেক্ট দিবাকর ব্যানার্জির ‘ডিটেক্টিভ ব্যোমকেশ বক্সী’-তেও মুখ্য চরিত্রে ছিলেন সুশান্ত। কাকতালীয়ভাবে আবার এই ছবিতে এক সঙ্গে কাজ করতে চলেছেন তাঁরা।