এবারে ভূতের কবলে যশ-নুসরত, সঙ্গে বলিউডের চিত্রনাট্যকার!

টলিপাড়ায় ডেবিউ করতে চলেছেন বলিউডের বিখ্যাত চিত্রনাট্যকার সাগুফ্তা রাফিক। আশিকি ২, জন্নত ২, জিসম ২, রাজ-দ্য মিস্ট্রি কনটিনিউসের মতন ছবির চিত্রনাট্য তাঁর কলমেই লেখা। এবারে টলিউডে ভূত আনতে চলেছেন সাগুফতা। ছবিটি পরিচালনাও করবেন লেখিকা স্বয়ং। ছবির নাম ‘সেভেন’। মূখ্য চরিত্রে দেখা যাবে যশ-নুসরত জুটিকে।

পরিচালকের কথায়, “প্রযোজনা সংস্থার একজন আমার এক বন্ধুর থেকে আমার নম্বর নিয়ে আমায় যোগাযোগ করে। এরপর আমি শ্রীকান্ত মোহতার সঙ্গে দেখা করতে মুম্বই থেকে কলকাতায় আসি। উনি একটি ভূতের ছবি বানাতে চাইছিলেন কারণ বহুদিন বাংলায় এধরনের কাজ হচ্ছেনা। আমি তাঁকে আমার প্রায় ৬ বছর আগে একটি গল্প পড়ে শোনাই ও পরিচালনা করার ইচ্ছা জানাই। গল্পটা শ্রীকান্তজির পছন্দ হয়। কাজ শুরু করতে বলেন তিনি”।

আরও পড়ুন : এবার ভল্লালদেবের সাথে স্ক্রিন শেয়ার করবেন যীশু!

ছবিতে বেশ কিছু ভৌতিক উপাদান থাকবে। সত্য কিছু ঘটনার ভিত্তিতে গল্পটি লেখা বলে জানালেন ছবির নায়িকা। দর্শকরা নতুন কিছু দেখার সুযোগ পাবেন বললেন নুসরত। গল্পে অতিমানবিক কিছুর অস্বিত্বের জন্য ঘটবে বেশ কিছু অদ্ভুত ঘটনা। মানুষরূপে আসা অতিপ্রাকৃতিক সত্তা কিভাবে পৃথিবীতে বদল ঘটায় এবং তা কিভাবে প্রভাবিত করে যশ-নুসরতের জীবন সেই নিয়ে এগিয়ে চলে গল্প। যশ-নুসরত জুটির এটি দ্বিতীয় ছবি। নায়ক যশের কথায়, ‘ এছবিতে গল্পই নায়ক। আমরা, অভিনেতারা গল্পটাকে এগোতে সাহায্য করবো। এধরনের কাজ তো আগে করিনি। বেশ এক্সাইটেড লাগছে”।

শ্রী ভেঙ্কটেশ ফিল্মস প্রযোজিতসেভেন’-এ সঙ্গীত পরিচালনা করছেন জিৎ গাঙ্গুলি। ক্যামেরায় রবি ওয়ালিয়া। কলকাতা ও দার্জিলিঙে হবে শ্যুটিং। কাজ শুরু হতে চলেছে আগামী আগস্টেই।