কেন সানি’কে ক্যামেরার সামনে প্রথমবার নগ্ন হতে হয়েছিল, জানেন?

বলিউডে বায়োপিকের ঢল নেমেছে বেশ কয়েক বছর ধরেই। এবার সেই তালিকায় যুক্ত হতে চলেছে অভিনেত্রী সানি লিওনের নাম।পাঞ্জাবের মেয়ে হলেও, সানির জন্ম কানাডায়। বিদেশে পর্নস্টার হিসেবেই খ্যাতি অর্জন করেন তিনি। সানি লিওন নামে খ্যাত হলেও তাঁর আসল নাম করণজিৎ কউর ভোহরা। ভারতের দর্শকদের সামনে রিয়্যালিটি শো বিগ বসের পঞ্চম আসরে আত্মপ্রকাশ করেন তিনি। পরবর্তীকালে, বেশ কয়েকটি হিন্দি ছবিতে অভিনয় করেন সানি লিওন। যার মধ্যে ‘জিসম ২’, ‘রাগিনী এমএমএস ২’, ‘এক পেহেলি লীলা’ উল্লেখযোগ্য। বর্তমানে স্বামী ড্যানিয়েল ওয়েবারের সঙ্গে তিনি থাকেন মুম্বাইয়ে।

২০১৭ সালের জুলাই মাসে লাতুর থেকে একটি শিশু কন্যাকে দত্তক নেন এবং চলতি বছরের মার্চ মাসের ৪ তারিখ সারোগেসির মাধ্যমে তাদের যমজ সন্তানের জন্ম হয়। জীবনের নানা ওঠা-পড়ার মধ্যে দিয়ে আজ এক সুখী পরিবার সানি লিওনের। এই উত্থান-পতনের গল্প নিয়েই এবার তৈরি হচ্ছে তার বায়োপিক।

আরও পড়ুন : বলিউডে এবার ‘পোস্টার বয়’ ঋদ্ধি!

গত ৫ই জুলাই ‘করণজিৎ কউর, দ্য আনটোল্ড স্টোরি অফ সানি লিওন’ এর ট্রেলার মুক্তি পাওয়ার পর ভক্তদের মধ্যে শুরু হয়েছে প্রামাদ গোনা। কীভাবে একজন সাধারণ পরিবারের মেয়ে বড় হতে হতে পরিবারের ইচ্ছার বিরুদ্ধে গিয়ে নীল জগতে পা বাড়ালো, কেন ক্যামেরার সামনে প্রথমবার নগ্ন হতে হয়েছিল, কেমন সেই ‘নিষিদ্ধ’ জগৎ, সেখান থেকে নিজেকে গুটিয়ে বলিউডে পা রাখা, টিকে থাকার সংগ্রাম- এসব নিয়েই তৈরি হচ্ছে বলিউড অভিনেত্রী ও সাবেক পর্ন তারকা সানি লিওনের বায়োপিক।

বায়োপিকটির নির্মাতা নামাহ পিকচার্স ও ফ্রেস লাইম ফিল্মস। পরিচালনার দায়িত্বে ‘টেবিল নং 21’ ছবির পরিচালক, আদিত্য দত্ত। সানির ভূমিকায় রাইসা সৌজানি। তবে বায়োপিকটি ছবি হিসেবে নয়, ওয়েব সিরিজ হিসেবে আগামী ১৬ই জুলাই থেকে দেখা যাবে জি৫ ডিজিটাল প্ল্যাটফর্মে। করণজিৎ থেকে সানি হয়ে ওঠার জার্নির সাক্ষী হওয়া আর কিছুদিনের অপেক্ষামাত্র।