এই ছবিটা কার জানেন? তুলেছেন একজন বিখ্যাত বাঙালি পরিচালক!

Know who the person ?

এই ছবিটি কার জানেন? তাছাড়াও ছবিটি তুলেছেনই বা কে? আপনাদের আন্দাজ যদি খুব ভুল না হয়, তাহলে আশা করি বুঝেই গেছেন যে ছবিটি বলিউডের ওয়ান অ্যান্ড ওনলি অভিনেতা অমিতাভ বচ্চনের। আর যেটা জানা নয়, তা হল এই ছবিটি তুলেছেন বলিউডের জনপ্রিয় পরিচালক সুজয় ঘোষ। জানাগেছে আলাদিন, কাহানি, তিন’এর মত কিছু ছবিতে একসাথে কাজ করার পর আবারও তারা একসাথে আসছেন তাদের পরবর্তী ছবি ‘বদলা’ নিয়ে। আর সেই সিনেমা সূত্রেই অমিতাভ বচ্চনের এই ছবি দেখা গেল সোশ্যাল মিডিয়ায়।

সুজয় ঘোষ পরিচালিত এই ছবিটির মুখ্য চরিত্রে থাকছেন বিগ বি এবং ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ছবির শুটিংয়ের কাজও।আবারও সুজয় ঘোষের ছবিতে কাজ করার সুযোগে খুশি হয়ে এক জনপ্রিয় সোশ্যাল সাইটে বিগ বি শুভেচ্ছা জানিয়েছেন ‘বদলা’ ছবির ডিরেক্টর, প্রোডাকশান টিম সহ ছবির সমস্ত ক্রিউ মেম্বার্সদের।যদিও ছবিটির বিষয়বস্তু সম্পর্কে এখনও অবধি কিছুই জানা যায়নি।

আরও পড়ুন : রেস থ্রি দেখার পর অনেকেই ভাবেন নি এই রেজাল্ট আসবে বক্সঅফিসে!

ছবির শুটিং শুরু হয়ে গেছে লন্ডনের গ্লাসগো’তে। অন্যদিকে পরিচালক বাঙালী হওয়ায় তার সব ছবিতেই কোন না কোনভাবে বাংলার সাথে একটা যোগাযোগ থেকেই যায়, আর তাতে বিগ বি’র উপস্থিতি, এই দুই মিলে যে বাংলা তথা বলিউডের দর্শক আবারও নতুন কিছু পেতে চলেছেন সে বিষয়ে কোন সন্দেহ নেই। বাকিটা শুধুই অপেক্ষা। এই ছবি সম্পর্কিত আরও তথ্য জানতে চোখ রাখুন গুলগাল-এ।