জন্মদিনের কিছুদিন আগে অভিমানী পরমের মান ভাঙালেন সৃজিত!

পর্দা ঘিরে যখন রয়েছে উমা, তখন পিছন ঘুরে ছবির পরিচালক নিজের করা টুইটের মধ্যে দিয়ে মনে করিয়ে দিল তারই পরিচালিত একটি ছবি হেমলক সোশ্যাইটি’র কথা। ছবিটি পূরণ করেছে ছয় বছর, আর ছবিটিতে ছিলেন পরমব্রত চট্টোপাধ্যায় ও কোয়েল মল্লিক। ইচ্ছামৃত্যুকে ঘিরে বেশ আলাদা ছকেই গল্পটা সাজিয়ে ছিলেন পরিচালক, আর এই কাহিনী দর্শকের ভালবাসার মধ্যে দিয়েই হয়ে উঠেছিল সুপারহিট।

কোনও কোনও সময় দর্শকের ভালোলাগার খাতিরে কিছু কিছু ছবির সিকুয়াল ছবি তৈরি করা হয়ে থাকে। যদিও হেমলক সোসাইটির মধ্যে দিয়ে বেশ সাড়া মিলেছিল দর্শক মহলে, তবে এতগুলো বছরেও ছবিটির কোনও সিকুয়াল ছবি এখনও অবধি তৈরি করা হয়নি। তবে হয়নি বলে যে হবে না, এমনটা আপনি ভেবে নেবেন না। কিছুটা এমনি আভাস পাওয়া গেল।

আরও পড়ুন : ফের অস্কারে বাঙালীরা!

হেমলক সোসাইটির ছয় বছর পূরণ উপলক্ষে এক ভক্ত উল্লেখ করে পরমব্রতের চরিত্র মনে দাগ কেটে জাওয়ার কথা সেটি পরিচালক টুইট করলে অভিনেতা পরমব্রত অভিমানের সুরে বলেন, “আবার মেনসেন কী করছ? হেমলক ২ তো বানালে না”। দর্শক মহলে উত্তেজনার পারদ চড়িয়ে পরিচালক স্বয়ং জবাব দেয়, “দাঁড়া দাঁড়া, পিকচার আভি বাকি হ্যায় মেরে দোস্ত !”

আর এই কথার মধ্যেই রয়ে গেল একটা রহস্যের আঁচ। তবে কি তৈরি হতে পারে হেমলক সোশ্যাইটি’ সিকুয়াল? পরমব্রতের জন্মদিনের আগে এই কথা অবশ্যই আশা জাগাচ্ছে সিনেপ্রেমিদের মনে, তবে এই প্রশ্নের সঠিক উত্তর একমাত্র দিতে পারবে ভবিষ্যৎ।