শ্রীদেবী নাকি ফিরে এসেছেন! আপনারও কি একই মত?

পরিচালক হিসেবে ক্যারিয়ার খুব একটা লম্বা না তবে মাঝে মধ্যেই বেস্ট ডিরেক্টরের নমিনেশনে তাঁর নাম ছিলো সবার নজর গোচরে। নাম উঠেছে ফিল্মফেয়ারের নমিনেশনেও। এখন আবার পরবর্তী ছবির দৌলতে ইউটিউবের ট্রেন্ডিং লিস্ট জুড়ে কেবলই তিনি। কথা বলছি পরিচালক শশাঙ্ক খৈতান’কে নিয়ে।

ইনি যা কিছুই করেন সময়ের অবকাশ তাতে বেশ সীমিত। যেমন এখন তিনি বেজায় ব্যস্ত তাঁর আগামী ছবি ‘ধড়ক্’ নিয়ে। গত ১০ জুন মুক্তি পেয়েছে ছবির ট্রেইলার এবং হুট করেই তা এখন ইউটিউব ট্রেন্ডিং লিস্টের শীর্ষে। ছবিটির গল্প আবার অনেকটাই মিলে যায় বাস্তবের সাথে। দুই অল্প বয়সীর প্রেম কিভাবে ফ্যামিলি আর সমাজের বাধা পেরিয়ে পরিণতি পায় ছবির গল্প তা নিয়েই। সনামধন্য পরিচালক করণ জোহর’ও থাকছেন ছবিতে। তবে তিনি একেবারেই ক্যামেরার ওপারের মানুষ। প্রযোজকের আসনে থেকেই ছবির স্টেয়ারিং সামলাবেন করণ।

কিন্তু ছবির আসল চমক বলতে গেলে এর স্টার কাস্টিং। শ্রীদেবী কন্যা জাহ্নবী ডেবিউ করছেন শশাঙ্ক খৈতান’র হাত ধরে। আবার তাঁর বিপরীতে যিনি রয়েছেন তিনিও কিছু কম না। ছবিতে জাহ্নবী’র সাথে স্ক্রিন ভাগ করে নেবেন ইশান খাত্তের

অভিনেতা শাহিদ কাপুরের খুব কাছের সম্পর্কের মানুষ ইশান। ইশান এর আগেও রুপোলী পর্দার সামনে অভিনয়ের ছড়ি ঘোরালেও সিল্ভার স্ক্রিনের এই দুনিয়ায় জাহ্নবী আদপেই নবাগত। আবার শ্রীদেবী’র মৃত্যুর পর জাহ্নবীর মধ্যেই একটুকরো শ্রীদেবী’কে পেতেও অনেকেই হল্ মুখো হবেন বলেই আশা রাখছেন বিজ্ঞ মহল।