‘আমি যে কে তোমার’- অঙ্কুশ!

ছবির নাম 'আমি যে কে তোমার' ! টলিউডের দুই টলি সুন্দরী নায়িকা নুসরাত জাহান ও সায়ন্তিকা ব্যানার্জী এবং হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা অঙ্কুশ হাজরা সম্প্রতি ইতালি পারি দিলেন ।

ছবির নাম ‘আমি যে কে তোমার’ ! টলিউডের দুই টলি সুন্দরী নায়িকা নুসরাত জাহানসায়ন্তিকা ব্যানার্জী এবং হ্যান্ডসাম হাঙ্ক অভিনেতা অঙ্কুশ হাজরা সম্প্রতি ইতালি পারি দিলেন তাদের আপকামিং সিনেমা ‘আমি যে কে তোমার’ এর গানের সিকোয়েন্সের শ্যুটিংয়ের কাজে। বাংলার স্বনামধন্য পরিচালক রবি কিনাগী-র এই প্রজেক্টের ব্যাপারে কিছুদিন আগেই আপনাদের প্রিয় gulgal.com -এ একটি প্রতিবেদন বেরিয়েছিল। যদিও সে সময় সিনেমার নামটা প্রকাশ করা হয়নি।

সংবাদ মাধ্যমে প্রকাশিত তথ্যানুসারে এই সিনেমার গল্পটা মুলত একটা রিলেশনশিপ ড্রামা। এখানে অভিনেতা অঙ্কুশ হাজরা একজন ইয়ং ড্যাশিং ধনকুবের এর চরিত্রে অভিনয় করছেন। খুব সফলতার সাথে তিনি একটা রিসর্ট চেন এর ব্যবসা চালাচ্ছেন, এবং এতে তাকে পুরো দস্তুর সহযোগীতা করছেন তাঁর সবচেয়ে ভালো বন্ধু এবং ব্যবসায়িক সহযোগী ‘সায়ন্তিকা’। অঙ্কুশ এর ফুর্তিবাজ অ্যায়শো আরামের এই জিন্দেগিটা তো বেশ ভালোই কাটছিল, কিন্তু মাঝখানে একদিন ‘নুসরাত’ এর সাইকেলের পেছ্নে তার গাড়িটা ধাক্কা মারার পর থেকেই সব কেমন যেন পাল্টে গেল। সে ততক্ষনাত নুসরাতের প্রেমে পড়ে গেল। অত্যন্ত সহজ সরল, সুন্দরি মেয়ে নুসরাত, যার কিনা ফ্লার্টবাজ, ধনি বেচেলার ছেলেরদের প্রতি এত্টুকু আগ্রহ নেই। দিনের দ্বিতীয় শিফটে কাজ করতে পারবেনা জেনেও ‘অঙ্কুশ’ তাদের রিসর্টে ‘নুসরাত’ এর জন্য একটা চাকরি পাকা করে। সময়ের সাথে সাথে অঙ্কুশ – নুসরাত এর সঙ্গে তার মনের গভীরতম চিন্তা ভাবনা গুলো শেয়ার করতে থাকে। আর নুসরাত ও তার সাথে মিশতে মিশতে তার মধ্যে খুব সিম্পল, ভালবাসা পাবার উপযুক্ত একটা মানুষকে খুঁজে পায়। এবং ধীরে ধীরে নিজের অজান্তেই সে প্রেমে পড়ে যায়।

এদিকে সিনেমার আরেক নায়িকা সায়ন্তিকা এই দু’জনের মধ্যে ক্রমবর্ধমান কেমিস্ট্রি দেখতে থাকে এবং তার মধ্যে অঙ্কুশের প্রতি যে ভালবাসা আছে সেটাকে সে নিজের মনের মণিকোঠায় স্বযত্নে লুকিয়ে রাখে।

কিন্তু এরই মধ্যে একটা অযাচিত ঘটনাকে কেন্দ্র করে নুসরাত এবং অঙ্কুশ এর মধ্যে দুরত্বের সৃষ্টি হয়। এর ফলে তাদের দু’জনের মধ্যেকার রিলেশনশিপ স্ট্যাটাসটাই একটা প্রশ্ন চিহ্নের মধ্যে পড়ে যায়। এর পর কি হয়? অঙ্কুশের জীবনে শেষ পর্যন্ত কে আসবে? এইসব কিছুর উত্তর পেতে গেলে আপনাকে সিনেমা হলে যেতেই হবে। এই সিনেমার আরো ইনফরমেশন পেতে হলে লাইক করুন আমাদের পেজে।