শাকিব এবার হিরো হচ্ছে রাজীবের হাত ধরে!

বাংলার খুব পপুলার ডিরেক্টর রাজীব কুমার বিশ্বাস তার আপকামিং বাংলা ছবিতে লিড অভিনেতা রূপে আনতে চলেছেন ওপার বাংলার সুপারস্টার অভিনেতা শাকিব খানকে।

টলিউডের বেশকিছু তাবড় তাবড় স্বদেশী অভিনেতাদের সাথে কাজ করার পর বাংলার খুব পপুলার ডিরেক্টর রাজীব কুমার বিশ্বাস তার আপকামিং বাংলা ছবিতে লিড অভিনেতা রূপে আনতে চলেছেন ওপার বাংলার সুপারস্টার অভিনেতা শাকিব খানকে।

এছাড়াও ছবিটির লিড অভিনেত্রীদের ভূমিকায় ইতিমধ্যেই তিনি কথা সেরে ফেলেছেন সায়ন্তিকা ব্যানার্জী মিমি চক্রবর্তীর সাথেও ।

বাংলাদেশী সুপারস্টার শাকিব খানের প্রথম বাংলা ছবি “শিকারী”র দুর্দান্ত এক চমকের পর আবারও এক নতুন চমকে ফিরতে চলেছেন বাংলার রুপোলি পর্দায়। ছবিটিতে শাকিবকে ডাবল রোলেও দেখা যেতে পারে বলে পরিচালকের ধারণা। ছবিটি মূলত একটি রোমান্টিক-কমেডি ছবি হলেও তাতে থাকবে কিছু অজানা আতঙ্কের অনুভবের সাথে অসাধারণ কিছু গান ও ডান্স পারফমেন্সও। এই ছবিটিতে মিউজিক দেবেন টলিউড তথা বলিউডের অন্যতম মিউজিক ডিরেক্টর জিৎ গাঙ্গুলী এমনটাই জানা গেল রাজীব বিশ্বাসের সম্প্রতি প্রকাশিত এক দৈনিক প্রতিবেদন মারফত। পরিচালক যখন রাজীব বিশ্বাস সাথে শাকিব, সায়ন্তিকা, মিমির পারফমেন্স আর জিৎ গাঙ্গুলীর চমৎকার মিউজিক, তখন বাংলার সিনেপ্রেমীদের আর কি চাই। তবে সিনেমার নাম এখনো অবধি স্থির করে উঠতে পারেননি পরিচালক, তাই তা জানার জন্য অবশ্যই নজর রাখুন Gulgal.com-এ ।