সঞ্জয় দত্তের বায়োপিকের পর রাজকুমার হিরানী কি করতে চলেছেন জানেন?

বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির ইতিহাসে ছবির সম্ভার অগণিত। সেই ছবি গুলির মধ্যে এমন কিছু ছবি তৈরি হয় যা মানুষের মনে অনায়াসেই দাগ কেটে চলে যায়। সেরকমই একটি ছবি ছিল ২০০৯ সালের মুক্তিপ্রাপ্ত জনপ্রিয় ছবি ‘৩ ইডিয়টস’ , যার অসামান্য সাফল্যতায় পরিচালক রাজকুমার হিরানি আবারও সেই ছবির সিক্যুয়াল তৈরি করছেন বলে জানালেন সোশ্যাল মিডিয়ায়।

‘৩ ইডিয়টস’ ছবির নামটি থেকেই আন্দাজ করা গিয়েছিল যে আবারও এই পরিচালক দর্শকদেরকে একটি সুন্দর গল্প পরিবেশনের সাথে সাথে কিছু মজার স্মৃতিও দিতে চলেছেন এবং বাস্তবে হলও তাই। আমির খান, আর.মাধবান, সরমন যোশী, বোমান ইরানি এবং করিনা কপূর খানের মত কলাকুশলীদের অভিনয় সাথে অভিজাত যোশীর স্ক্রিপ্ট রাইটিং ও রাজকুমার হিরানীর পরিচালনা, সমসাময়িক শিক্ষা ব্যাবস্থার পরিকাঠামোর সাথে সাথে আমাদের বুঝিয়েছিলেন বন্ধুত্বের আসল মানে। তাই আবারও পরিচালক যখন ‘৩ ইডিয়টস’ ছবির সিক্যুয়াল তৈরি করছেন, তখন আবারও যে আমরা সমাজের অন্যকোন সমস্যা ও তার সমাধানের চাক্ষুস উদাহরণ দেখতে চলেছি, তা তো আশা করাই যায়।

যদিও ছবি সম্পর্কিত বাকি কোন তথ্যই এখনোও অবধি জানা যায়নি,কারণ পরিচালকের কথায় এখন সবে ছবির স্ক্রিপ্ট লেখার কাজ শুরু করেছেন বলে জানা গেছে।তাই এই ছবি সংক্রান্ত আরো খবর জানতে হলে অবশ্যই পড়তে থাকুন গুলগাল-এ।