ট্রেন্ডিং-এ আসার পর দর্শকদের মনে উৎসাহ জোগাচ্ছে এই সিনেমা..

টলি-ইন্ডাস্ট্রির অভিনেত্রীদের কথা বলতে গেলে প্রিয়াঙ্কা সরকার এমন একটি নাম, যা বরাবরই এক সাহসিকতার পরিচয় দিয়ে এসেছে। সেটা তার পার্সোনাল লাইফে হোক কি প্রফেশনাল কাজে। সেলফির ফাঁদে, অন্দরকাহিনী, যকের ধন, কবির’এর মত আরো অনেক ছবিতে তার অসাধারণ কাজ তাকে করে তুলেছে আরো অনন্য। এছাড়াও অন্দরকাহিনী ছবিতে তার অভিনয় দক্ষতায় প্রিয়াঙ্কা অর্জন করেছেন ২০১৮ সালের ৮’ম দাদাসাহেব ফালকে ফিল্ম ফেস্টিভ্যালে সেরা অভিনেত্রীর পুরস্কার।

আরও পড়ুন : এই লুকে চমকে দিলেন অর্পিতা…

প্রতিবারের মত আবারও এক উদ্দাম সাহসিকতার সাথে সম্প্রতি দেখা গেল প্রিয়াঙ্কা সরকারের আগত বাংলা ছবি “এ তুমি কেমন তুমি” ছবির ট্রেলার। ছবিতে প্রিয়াঙ্কার সাথে জুটি বেঁধেছেন বাংলার আরেক অভিনেতা রিজওয়ান রাব্বানী শেখ।ছবির ট্রেলারটি প্রকাশ্যে আসার সাথে সাথেই প্রিয়াঙ্কার পারফরমেন্স দেখে মুগ্ধ হয়েছেন সোশ্যাল অডিয়েন্সের একটা বিরাট  অংশ।তার পাশাপাশি  এই ট্রেলারটি প্রথমে ন্যাশনালি ৭ নম্বরে ট্রেন্ডিং হয়েছে এবং পরে তা বাংলায় যথাক্রমে ১২ ও ২৬ নম্বরে ট্রেন্ডিং হয়েছে, যার সিংহভাগটাই হয়েছে প্রিয়াঙ্কার নিখাদ অভিনয়ের কারণে।

Priyanka Sarkar

ট্রেলারটির সফলতায় দর্শকরা মুখিয়ে ছিলেন ছবি মুক্তির। আর সেই অপেক্ষার অবসানেই গত শুক্রবার মুক্তি পেল ছবি ‘এ তুমি কেমন তুমি’। দর্শকের একটা ভারী অংশ ইতিমধ্যেই দেখে ফেলেছেন এই ছবি। তাই আপনারও যদি ইচ্ছে হয় তাহলে আর দেরি না করে চট করে দেখে আসুন এই ছবি আপনাদের নিকটবর্তী প্রেক্ষাগৃহে এবং জানান আমাদের এই ছবি সম্পর্কে আপনাদের  মতামত।