কলকাতায় সিক্রেট এজেন্সি খুলতে চলেছে এই জুটি!

রুদ্রনীল ঘোষ ও রজতাভ দত্ত দুজনে অনেক পুরনো বন্ধু এবং সহকর্মী কিন্তু এই বছরে তারা সামনে আসছে একটা সিক্রেট এজেন্সি নিয়ে!

রুদ্রনীল ঘোষরজতাভ দত্ত দুজনে অনেক পুরনো বন্ধু এবং সহকর্মী কিন্তু এই বছরে তারা সামনে আসছে একটা সিক্রেট এজেন্সি নিয়ে! না না বেশী ভাববেন না আসলে এটা সবটাই দেখতে পাবেন বড়পর্দায়, তাঁদের নতুন সিনেমা “K: Secret Eye”!

আসলে এই “K” একজন ডিটেকটিভ যে চরিত্রটা করেছেন রুদ্রনীল ঘোষ, তাঁর এক অ্যাসিটেন্টও আছে নাম “হারামি”! সিক্রেট আই এই এজেন্সির নাম! এই গল্পটা লিখেছেন এবং পরিচালনা করেছেন নবাগত পরিচালক অভিরূপ ঘোষ! সম্পূর্ণ অন্য ব্যাকগ্রাউন্ড থেকে পরিচালক এসেছেন রুপোলী পর্দায় একটু অন্যরকমভাবে গল্প বলার টানে আর সেটা আপনারও বুঝতে পারবেন নিচের টিজারে!

এইরকম কম বাজেটে গ্রাফিক্স নিয়ে সিনেমা করা যায় সেটা বুঝিয়ে দিতে চাইছেন পরিচালক। রুদ্রনীল, রজতাভ, দেবস্মিতা সহ পুরো টিম ভীষণ আশাবাদী ট্রু কলিং মিডিয়ার এই সিনেমার গল্প নিয়ে। কিছুদিন আগে শহরের এক নামী হোটেলে হয়ে গেলো পোস্টার ও টিজার লঞ্চ ইভেন্ট,

সেখানে উপস্থিত রজতাভ দত্তকে প্রশ্ন করা হলে আমাদের জানান – “ভীষণ ভালো লাগছে, যেসব বাঙালীরা বিশেষ করে সায়েন্স ফিকশান পছন্দ করেন তাঁদের কাছে এই সিনেমা একটা এক্সক্লুসিভ পাওনা হবে!”

 

আপনাদের জন্য থাকলো এই সিনেমা টিজার যেটা আপনাদের ভালো লাগতে বাধ্য কারন এইরকম অবতারে রুদ্রনীল কেন অন্য কোন চরিত্র এসেছে বলে আপনার মনে পড়বে না!

দেখুন টিজার :