কাকে দেখে সৃজিতের মন বলে, “আহা রে”!! জানেন কি?

সিনেমাহলে ‘উমা’ চলছে সগৌরবে, এর মধ্যেই চলে এল পরিচালক সৃজিত মুখার্জির নতুন ছবি ‘আহারে মন’। তবে এবার আর পরিচালকের ভূমিকায় তিনি নন, দর্শক তাকে পাবে গীতিকারের ভূমিকায়। প্রতিম ডি. গুপ্তার আহারে মন ছবিতে দুর্নিবারের কণ্ঠে মনটা আহারে গানটি ইতিমধ্যে জনপ্রিয়তা পেয়েছে সংগীতপ্রেমীদের কাছে, আর এই গানটিরই গীতিকার হলেন সৃজিত মুখার্জি। যদিও এই প্রথমই নয়, এর আগে ক্রস কানেকশন, ম্যডলি বাঙালী, লে ছক্কার মত ছবিতেও গীতিকারের ভূমিকায় দেখা গেছে তাকে। পরিচালক সৃজিতের পর এবার গীতিকার সৃজিতের সাফল্যও যে ঊর্ধ্বগামী সে কথা বলার অপেক্ষা রাখে না। ‘সাহেব বিবি গোলাম’, ‘মাছের ঝোলে’র পর আজ মুক্তি পেয়েছে প্রতিম ডি. গুপ্তার তৃতীয় ছবি ‘আহারে মন’।
ঋত্বিক চক্রবর্তী, পাওলি দাম, মমতা শঙ্কর, অঞ্জন দত্ত, আদিল হুসেন, পার্ণো মিত্র ছাড়াও এই ছবিতে দেখা যাবে নবাগতা চিত্রাঙ্গদা চক্রবর্তীকে। এছাড়াও ছবির শেষে চমক হিসাবে থাকছেন টলিউড সুপাস্টার দেব। প্রথমবার একসঙ্গে কাজ করার সূত্রে ছবি মুক্তির আগে প্রতিমকে শুভেচ্ছা জানাতে ভোলেননি সৃজিত। সঙ্গে প্রতিমের করা চ্যালেঞ্জকেও জানালেন সাদর আমন্ত্রণ।
চ্যালেঞ্জ ছিল কাকে দেখে মনে বলে “আহারে!” সেখানে প্রতিম যখন নাম নিলেন মিঃ বচ্চনের তখন সৃজিত জানালেন তাঁর ড্রিম মানুষের নাম, তিনি আর কেউ নন মধুবালা, বলিউডের এই ডাক সাইটে সুন্দরীকে দেখেই সৃজিতের মন বলে ওঠে “আহা রে”!

এই সিনেমা দর্শকের কতটা মন জিতে নেবে সে কথা সময়ই বলবে, কিন্তু পরিচালক প্রতিম ডি. গুপ্তা ইতিমধ্যেই মন জিতে নিয়েছে সৃজিতের।আজকেই আপনাদের কাছের সিনেমাহলে মুক্তি পাচ্ছে “আহারে মন”, আর এই সিনেমা দেখে সৃজিতের মতো আপনিও বলে উঠতে পারেন ‘মন কেমনের মন্তাজ, মনটা আহারে’!!